ঝিনাইদহে করোনার মধ্যে ভুতুড়ে বিদ্যুৎ বিল, ভোগান্তিতে গ্রাহক

0
ঝিনাইদহে করোনার মধ্যে ভুতুড়ে বিদ্যুৎ বিল, ভোগান্তিতে গ্রাহক

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহে করোনাকালে ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে বিপাকে পড়েছেন হাজার হাজার
গ্রাহক। লকডাউনে মিটার রিডিং না দেখেই বিদ্যুৎ বিল করার অভিযোগ উঠেছে কর্তৃপক্ষের বিরুদ্ধে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন গ্রাহকরা। এ সমস্যা সমাধান করে সঠিক বিল করার দাবী তাদের। তবে এ ব্যাপারে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি ওজোপাডিকো কর্মকর্তারা।

ঝিনাইদহে ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে বিপাকে পড়েছেন ওয়েস্ট জোন পাওয়ার  ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ওজোপাডিকো)’র হাজার হাজার গ্রাহক। ক’মাস আগেও ৩’শ থেকে ৫’শ টাকা বিল আসলেও এ মাসে বিল দেখানে হয়েছে ১৫’শ থেকে ২ হাজার টাকা। গ্রাহকদেরে অভিযোগ, বিদ্যুৎ অফিসের মিটার রিডাররা ঘরে বসে বিদ্যুতের বিল তৈরী করেছে। যে কারণে দু থেকে ৩ গুন বেশি বিল দিতে হচ্ছে। করোনার কারণে আয় রোজগার না থাকায় বাড়তি বিল দিতে হিমশিম খাচ্ছে নিম্ন আয়ের সাধারণ মানুষগুলো। প্রতিদিন বিদ্যুৎ অফিসের অভিযোগ কেন্দ্রে লাইন দিচ্ছে ভুক্তভোগিরা।

সেখানেও হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ তাদের। তাই হয়রানী মুক্ত সেবা প্রদাণের দাবি গ্রাহকদের । তবে এ ব্যাপারে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি ঝিনাইদহ ওজোপাডিকোলি’র নির্বাহী প্রকৌশলী পরিতোষ চন্দ্র সরকার বিদ্যুৎ বিভাগের দেওয়া তথ্য মতে জেলা সদর, শৈলকুপা, কালীগঞ্জ, কোটচাঁদপুর ও মহেশপুর শহরে ওজোপাডিকো’র গ্রাহক সংখ্যা ১ লাখ ২৫ হাজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here