মাধবপুর পৌরসভার উন্নয়ন কাজ করতে গিয়ে,বাধাগ্রস্তের শিকার হন কাউন্সিলর অজিত পাল।

0
মাধবপুর পৌরসভার উন্নয়ন কাজ করতে গিয়ে,বাধাগ্রস্তের শিকার হন কাউন্সিলর অজিত পাল।

প্রেসনিউজ২৪ডটকমঃসৈয়দ সুমন: হবিগঞ্জের মাধবপুর পৌরসভার উন্নয়ন কাজে বাধার অভিযোগ পাওয়া গেছে। পৌরসভার ১নং ওয়ার্ড পূর্ব মাধবপুর বৃষ্টির পানি অপসারন করতে গিয়ে বাধাপ্রাপ্ত  ও অশালীন ব্যবহারের শিকার হন কাউন্সিলর অজিত কুমার পাল। এ নিয়ে মাধবপুর  থানায় লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়,৯ জুন সকাল ৯ টায় পৌরসভার চুক্তিভিত্তিক লেবার বৃষ্টির জমে থাকা পানি অপসারণ করার জন্য পাইপ বসাতে গেলে ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত সিদ্দিকুর রহমানের ছেলে  মানিক মিয়া,ফিরোজ মিয়া ও মুর্শেদ মিয়া তাদের বাধা দেয়।

এ খবর পেয়ে মেয়রের নির্দেশে অজিত কুমার পাল পরিদর্শন করতে গেলে তাকে ও মেয়রকে  অভিযুক্তরা আচরণ  খারাপ  করেন এবং পৌরসভার কাজ করতে দেয়া হবে না বলে অভিযোগ পত্রে উল্লেখ করেন।এ ব্যাপারে অভিযুক্ত ব্যাক্তি ফিরোজ মিয়া জানান, আমাদের নিজস্ব জায়গা দিয়ে ড্রেন নেয়ার জন্য ১০ বছর পূর্বে দিয়ে দিয়েছি। কিন্তু পৌরসভা ড্রেন না করে পানি জমলে কয়েকদিন পর পর পাইপ দিয়ে পানি নিষ্কাশনের ব্যবস্থা করেন।  জমে থাকা পানির কারণে আমাদের বাসার  গ্যাসের চুলাসহ আসবাব পত্র ডুবে যায়।

ড্রেনের মাধ্যমে পানি অপসারন করলে আমাদের কোন অভিযোগ থাকবে না। এলাকাবাসী প্রতিবেদককে জানান, ৭ জুন পানি অপসারনের দাবীতে  টং বাড়ি এলাকার লোকজন উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করলে পৌরসভা পানি অপসারনে জন্য কাজ শুরু করে।  মাধবপুর থানার ওসি (তদন্ত) দস্তগীর আহম্মেদ জানান, অভিযোগ পেয়েছি।অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here