কলাকান্দা ইউনিয়নের সর্বস্তরের জনগণকে গোলাম কাদির মোল্লার ঈদ শুভেচ্ছা

0
কলাকান্দা ইউনিয়নের সর্বস্তরের জনগণকে গোলাম কাদির মোল্লার ঈদ শুভেচ্ছা

প্রেসনিউজ২৪ডটকমঃ পীর আবদুল মান্নান: ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মতলব উত্তরের ৬নং কলাকান্দা ইউনিয়নের সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন ৬নং কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা ।

এক বিবৃতিতে গোলাম কাদির মোল্লা জানান ‘ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে। তাই ৬নং কলাকান্দা ইউনিয়নের সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি।

রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে হবে। তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৬নং কলাকান্দা ইউনিয়ন বাসীসহ দেশবাসী সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা, ঈদ মোবারক।

আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপন করি। গোলাম কাদির মোল্লা আরও বলেন, ঈদুল ফিতরের নামাজে মাস্ক পরতে হবে। জামাত শেষে কোলাকুলি এবং পরস্পরে হাত মেলানো পরিহার করার জন্যও অনুরোধ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here