চাঁদপুর-২ মতলবের সর্বস্তরের জনগণকে দিপু চৌধুরীর ঈদ শুভেচ্ছা

0
চাঁদপুর-২ মতলবের সর্বস্তরের জনগণকে দিপু চৌধুরীর ঈদ শুভেচ্ছা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাবেক দূর্যোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিক্রমের জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু চাঁদপুর-২(মতলব উত্তর-মতলব দক্ষিণ) উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তা সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, বিশ্বের সকল মুসলমানদের এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকে। এদিন মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ উপভোগ করে থাকে। তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সর্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদুল ফিতর।

হাসি -খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্নতায় ভরে উঠুক। ব্যক্তি-পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আর্ত শুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেল বন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। দিপু চৌধুরী আরো বলেন, আগামী দিনগুলো সত্য ও সুন্দর হোক। ঈদ সব শ্রেণি পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। খুশীর এই মাহেন্দ্রক্ষণে দ্বিধা-দ্বন্ধ, হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে সকলকে আমাদের প্রিয় মাতৃভূমির কল্যাণে একযোগে কাজ করার অঙ্গীকার এবং ক্ষুধা, দারিদ্র সন্ত্রাস ও যুদ্ধাপরাধীমুক্ত বাংলাদেশ গঠনে একাত্ম হওয়ার আহবান জানান তিনি। ঈদের খুশী ধনী-গরীব সকলের মাঝে মিশেল হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

ঈদের আনন্দে পূর্ন হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সবার জীবন হোক মঙ্গলময়। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুরের মতলবসহ জেলাবাসী ও বৃহত্তর আওয়ামী পরিবারকে জানাই ঈদ মোবারক।

একই সাথে মহামারি করোনাভাইরাস জনিত কারণে এবারের ঈদুল ফিতরের নামাজ সরকারি সিদ্ধান্ত অনুযায়ী নিকটস্থ মসজিদে সুবিধাজনক সময়ে স্বাস্থ্য বিধি মেনে নামাজ আদায় করা এবং ঈদ উদযাপন করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান দিপু চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here