মতলব উত্তরে নুরুল আমিন রুহুল এমপির পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের কারণে কর্মহীন, গরীব,  পরিবারের মাঝে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুলের ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) সকালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এমপি বলেন, প্রয়োজন ছাড়া কেহ ঘরের বাইরে বের হবেন না। বাইরে বের হলে মানুষের ভিড় এড়িয়ে চলুন।
 যারা করোনা ভাইরাস-আক্রান্ত হয়ে বিদেশ থেকে ফিরেছেন, তারা ১৪ দিন  আলাদা থাকুন। এ ছাড়াও ঘন ঘন সাবান-পানি দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেন ।
তিনি আরো বলেন, পরিবার, পাড়াপ্রতিবেশী এবং দেশের মানুষের জীবন রক্ষার্থে এসব পরামর্শ মেনে চলা প্রয়োজন।
প্রধান বক্তা  ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। আরো বক্তব্য রাখেন,মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির,  সাধারণ সম্পাদক কাজী শরীফ।  উপস্থিত ছিলেন নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, ওটার চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন প্রমুখ।
ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে,শাড়ি লুঙ্গি, পাঞ্জাবি, থ্রি পিচ, বাচ্চাদের কাপড়, নগদ অর্থ, সেমাই, চিনি, পোলাও চাল । উল্লেখ্য  আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এমপি‌ তৃতীয়বারের মতো এই উপহার তুলে দেন মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ২০টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ১২ হাজার দরিদ্র পরিবার ও দলীয় নেতা-কর্মীদের মাঝে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here