বরগুনা তালতলীতে কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুঃ আঃ মোতালিব তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহ্বানে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে প্রান্তিক কৃষকের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার কৃষক আঃ সালামের ২ একর জমির পাকা ধান কেটে দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

জানা গেছে, করোনা ভাইরাসের প্রভাবে প্রয়োজনীয় শ্রমিক সংকটে বড়বগী ইউনিয়নের কৃষক আঃ সালামের ২ একর জমির পাকা ধান নষ্ট হওয়ার উপক্রম হয়। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ. এম মিনহাজুল আবেদীন মিঠুর নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, বড়বগী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তানভীর সিকদার জয়, সোনাকাটা ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক আঃ রাজ্জাক, নিশানবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা প্রিন্স, উপজেলা ছাত্রলীগ নেতা ইন্দ্রজীৎ, দেবাশীষ, মুছাগাজী, ইমরান তাহিরসহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত থেকে ওই কৃষকের ২ একর জমির পাকা ধান কেটে দেন। ি

কৃষক আঃ সালাম বলেন, এই মহামারী করোনার কারনে কোন শ্রমিক পাওয়া যায়নি, তাই আমি কোন উপায়ান্ত না পেয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠু ভাইকে জানালে তিনি ছাত্রলীগের নেতা কর্মীদের নিয়ে আমার ২একর জমির ধান কেটে দেয়। এ মুহুর্তে আমার জমির ধান কাটতে না পারলে আর্থিক লোকসানে পড়তে হতো।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আহ্বানে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে প্রান্তিক কৃষকের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। এর অংশ হিসেবে আমরা তালতলী উপজেলা ছাত্রলীগ কৃষক আঃ সালামের পাশে দাড়িয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here