হবিগঞ্জ মাধবপুরে দুই বোনকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে,পিটিয়ে আহত

0
হবিগঞ্জ মাধবপুরে দুই বোনকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে,পিটিয়ে আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন: হবিগঞ্জের মাধবপুরে করোনায় ঘরে থাকা দুই বোনকে ‘খালি ঘরে একা পেয়ে ধর্ষণ না করতে পেরে’ পিটিয়ে আহত করেছে দুই যুবক । স্হানীয়রা দুই বোনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  চিকিৎসার জন্য পাঠিয়েছে। এ ঘটনায় নির্যাতনের শিকার বড় বোন শুক্রবার বিকেলে মাধবপুর থানায় দুই যুবকের নাম উল্লে­খ করে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উলে­খ করা হয় উপজেলার বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামের সাইফুল ইসলাম ও শহীদুল ইসলাম নামে দুই যুবক ওই গ্রামে ভাড়া থাকা দুই বোনকে উত্যক্ত করত। বড় বোনের স্বামী ঢাকা থাকায় বৃহস্পতিবার বিকেলে ওই দুই যুবক তাদের ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। আর্তচিৎকার ও বাধার মুখে ধর্ষণ করতে না পেরে দুই বোনকে পিটিয়ে আহত করা হয়। পরে গ্রামবাসীরা তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠান।

নির্যাতিতা বড় বোন জানান, তার স্বামী ঢাকা একটি পোশাক কারখানায় কাজ করে করোনার কারণে গ্রামে আসতে পারে না। ছোট বোনকে নিয়ে একটি ভাড়াটিয়া বাসায় থাকা অবস্থা ওই দুই যুবক এ ঘটনা ঘটিয়েছে। আমরা এ ঘটনায় আইনের আশ্রয় প্রার্থী হয়েছি।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে অভিযোগ সত্য হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here