মহেশপুরে দূর্ণীতির অভিযোগে প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে নাটিমা কুরিপোল আদর্শ মাধ্যমিক  বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিমকে দূর্ণীতির অভিযোগে  সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিদ্যালয়ের সভাপতি স্বাক্ষরিত এক পত্রের সূত্রে জানা গেছে, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম দীর্ঘদিন ধরে সভাপতির স্বাক্ষর জালিয়াতি করে টাকা আত্মসাৎ,কমিটির অনুমতি ব্যতি রেখে ছাত্রছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত পরীক্ষার ফিস আদায়, বই বিক্রি, বিদ্যালয়ের বিভিন্ন খাত থেকে অর্থ আত্মসাৎ করা, সঠিক হিসাব-নিকাশ না দেওয়ায় নিরীক্ষা কমিটির মাধ্যমে অর্থ আত্মসাতের বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায়

পরিচালনা পরিষদের সভায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয় এবং ঐ সভায় সহকারি প্রধান শিক্ষক কে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মহিদুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়।এ বিষয়ে সভাপতি সিরাজুল ইসলাম স্বাক্ষরিত বহিষ্কারের কাগজপত্র চেয়ারম্যান যশোর বোর্ড, জেলা শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর প্রেরন করা হয়েছে।

মাধ্যমিক শিক্ষা অফিসার আমজাদ হোসেন পত্র প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন। বরখাস্তকৃত শিক্ষক আব্দুর রহিমের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন তার বিরুদ্ধে অভিযোগ সঠিক নয়। এদিকে সভাপতি আরো জানায়, উক্ত শিক্ষক তার কয়েকজন সদস্যের কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে মূল্যবান কাগজপত্র তৈরী করার চেষ্টা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here