ভোলায় বিবিএস ক্যাবলস’র সৌজন্যে বিডিএফআই’র আয়োজনে খাদ্য সামগ্রী হস্তান্তর

0
ভোলায় বিবিএস ক্যাবলস’র সৌজন্যে বিডিএফআই’র আয়োজনে খাদ্য সামগ্রী হস্তান্তর

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥  কোভিড-১৯, মোকাবেলায় ভোলার বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি’র পৃষ্ঠপোষকতায়, বিডিএফআই’র সেচ্ছাসেবকদের বাস্তবায়নে, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের কাছে অসহায়,ঘরমুখী,কর্মহীন মানুষের জন্য ২শত ৫০ প্যাকেট খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

বৃহম্পতিবার(৭ ম) সকাল ১০টার দিকে ভোলার বোরহানউদ্দিন সংসদ সদস্য আলী আজম মুকুলের বাস ভবনে এই খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। বিবিএস ক্যাবলস ও বিডিএফআই’র ভ্রান কমিটির সভাপতি ওহাব হাওলাদার জানান, বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি’র একান্ত পৃষ্ঠপোষকতায় বিডিএফআই’র জেনারেল সেক্রেটারী আঃ মজিদের নেতৃত্বে করোনা ভাইরাস মোকাবেলায় ভোলা জেলায় ২৫৫ জন সেচ্ছাসেবক দিন রাত জীবনবাজি রেখে মানব সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ভোলার বোরহানউদ্দিনে সেচ্ছাসেবকদের বাস্তবায়নে ভোলা-২ আসনের সংসদ সদস্যর কাছে অসহায়,কর্মহীন ও ঘরমুখী মানুষের জন্য ২ শত ৫০ প্যাকেট খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

খাদ্য সামগ্রী হস্তান্তরের সময় সংসদ সদস্য আলী আজম মুকুল বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি’র এবং বিডিএফআই’ সাধারন সম্পাদক আঃ মজিদের নেতৃত্বে সেচ্ছাসেবকদের বিভিন্ন জনকল্যান মূলক কাজের ভূয়সী প্রশংসা করেন।  তিনি আরো বলেন, ভবিষ্যতে বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি’র এবং বিডিএফআই’র সাধারন সম্পাদক আঃ মজিদ সেচ্ছাসেবকদের মাধ্যমে ভোলার মানুষের জন্য আরো জনকল্যান মূলক কাজ করবেন বলে আশা ব্যাক্ত করেন।

ত্রান হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিল, আবুল কাশেম হাওলাদার। ভোলা সদর উপজেলার স্বেচ্ছাসেবক তানজিল হোসেন বাপ্পি,মো. সোহেল,মো.মেহেদী হাসান। দৌলতখান উপজেলার মোঃ আওলাদ হোসেন, মোঃ মঞ্জুর আলম, মো.ইকবাল করিম বাবুল,বোরহানউদ্দিন উপজেলার ইঞ্জিনিয়ার আবু তৈয়ব আনসারী,খন্দকার অপু,মো. মহিব্বুল্লাহ ও মো. আইয়ুব আলী প্রমূখ।

এদিকে আগামী ৮ মে শুক্রবার ও ৯ মে শনিবার ভোলার চরফ্যাশনে উপজেলায় বিবিএস ক্যাবলস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি’র পৃষ্ঠপোষকতায়, বিডিএফআই সাধারন সমম্পাদক আঃ মজিদ’র নেতৃত্বে সেচ্ছাসেবকদের বাস্তবায়নে অসহায় ,ঘরমুখী ও কর্মহীন মানুষের মাঝে ৫শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here