চাঁদপুরে মানবতার দৃষ্টান্ত সৃষ্টি করলেন ফাতেমা আক্তার সাথী।

0
চাঁদপুরে মানবতার দৃষ্টান্ত সৃষ্টি করলেন ফাতেমা আক্তার সাথী।

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: চাঁদপুরে মানবতার দৃষ্টান্ত সৃষ্টি করলেন পৌরসভার ৬নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ঠিকাদার মোঃ ছিডু মিজির সহধর্মিনী ফাতেমা আক্তার সাথী।যিনি ব্যক্তি-উদ্যোগে চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের অসহায় গরীব ও মধ্যবিত্তদের কে গোপনে নগদ অর্থ বা খাদ্য সামগ্রী ও ইফতারি পৌঁছে দিচ্ছে।

রাত হলেই ছুটে যাচ্ছেন উপহার সামগ্রী নিয়ে অসহায়দের পাশে। প্রতি রাতে কর্মহীন ও অসহায়দের কে সাহায্য করা যেন তার দৈনন্দিন রুটিনে পরিণত হয়েছে।  মানুষকে দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, মুগ ডাল, খেসারি ডাল, সয়াবিন তেল, বুট, বেসন, চিনি, সেমাই, ডানো দুধ, পেঁয়াজ, রসুন, আদা, সাবান। একসাথে এতগুলো আইটেমের খাদ্য সামগ্রী দেওয়ার উদার মনের বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি। এ কারণে তিনি সর্বমহলে প্রশংসিত হচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে ফাতেমা আক্তার সাথী জানান, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, তাই আমি নিজের সঞ্চিত অর্থায়নে এ দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছি। মানুষের এই বিপদ কালীন সময়ে তাদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে সত্যিই খুব ভাগ্যবান মনে করছি। আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here