মতলব উত্তরে “হ্যাপি ফ্রেন্ডস ক্লাবের”উদ্যোগে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ।

1

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুর জেলার মতলব উত্তরে “হ্যাপি ফ্রেন্ডস ক্লাবের”উদ্যোগে বিভিন্ন গ্রামে দিনমজুর,কর্মহীন,অসহায় পরিবারের মাঝে রমজানের ইফতার ও সেহেরির বাজার পৌঁছে দিচ্ছি ,হ্যাপি ফ্রেন্ডস ক্লাবের সদস্যদের দাবি নিজেদের সামর্থ্য অনুযায়ী যতোটুকু দিতে পারি তা দিয়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে চাই।

স্তব্ধ গ্রামে জেগে উঠা হ্যাপি ফ্রেন্ডস ক্লাবের কিছু তরুণ,অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বিরামহীন। এদের মধ্যে কেউ আছে চাকরিজীবী কেউ আছে ছাত্র তারা নিজেদের জমানো অর্থ দিয়ে প্রতিনিয়ত এই মানব সেবা করে যাচ্ছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন কাজের জন্য গরীব অসহায় দুঃখী মানুষকে সাহায্য সহযোগিতা করে থাকেন তাদের এই সংগঠনের মাধ্যমে।তাদের মধ্য থেকে একজন বলেন তাদের এই যাত্রা যেন বাধাহীন না থাকে ।সেটাই তাদের একমাত্র প্রত্যাশা আশা ভরসা ‌।

৮০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে হ্যাপি ফ্রেন্ডশিপ ক্লাবের পক্ষ থেকে.এ ধরনের সংগঠনের মত যদি আরো কিছু সংগঠন এগিয়ে আসতো তাহলে মনে হয় বাংলার মাটিতে দরিদ্র অসহায় মানুষ থাকত না। হ্যাপি ফ্রেন্ডস ক্লাবের প্রতিটি সদস্যর মন মানসিকতা এতটাই সুন্দর যে তারা রাতের আধারে দিনমজুর,কর্মহীন,অসহায়  মানুষের বাড়ী বাড়ী ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here