ঝিনাইদহ কালীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

0

প্রেসনিউজ২৪ডটকমঃঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের কালীগঞ্জে জ¦র ও শ্বাস কষ্ট নিয়ে একজন মারা গেছে। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। সেই সাথে তার বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি ইসরাইল লস্করের দাফন সম্পন্ন করেছে কালীগঞ্জের ৬ আলেম।গ্রামবাসীর কাছে চেয়েছিল মসজিদের খাটিয়া, তারা তাও দিতে অস্বীকার করে।

পরে বাধ্য হয়ে মাটিতে রেখেই তার জানাযা পড়ান কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড জামে মসজিদের ঈমাম ফারুক নোমানী। এ সময় আরো উপস্থিত ছিলেন- মাওলানা রুহুল আমিন, হাফেজ হেদায়াতুল্লাহ, মাওলানা ইয়াসিন, মাওলানা আতাউর রহমান, হাফেজ শাহ জালাল। ঝিনাইদহের সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, কালীগঞ্জ উপজেলার খাঞ্জাপুর গ্রামের পঞ্চায়ার্ধো ওই ব্যক্তি গত ৬ দিন যাবত জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। হাসপাতালে না এনে তারা বাড়িতেই চিকিৎসা দিচ্ছিলেন।

শনিবার বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে গভীর রাতে তার মৃত্যু হয়। করোনা সন্দেহে তার দেহ থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। সেই সাথে তার বাড়িটি লকডাউন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here