নেত্রকোনায় জীবানুনাশক ছিটাবে শতাধিক স্বেচ্ছাসেবক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নেত্রকোনা সংবাদদাতা: করোনা সংক্রমণ রুখতে গ্রামের সড়ক ও বাসাবাড়িতে জীবানুনাশক ছিটানোর পাশাপাশি মানুষকে সচেতন করতে লিফলেট ও মাস্ক বিতরণ করেছে শতাধিক স্বেচ্ছাসেবী মানুষ। নিজ নিজ গ্রামের সুরক্ষা নিশ্চিতে প্রতিদিন এই কর্মসূচি চলমান রাখার ঘোষণা দিয়েছেন তারা।

শুক্রবার(১০ এপ্রিল) দুপুরে জেলার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের নোয়াঁগাও গ্রামে এ দৃশ্য চোখে পড়ে। আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান আব্দুল হান্নান খানের তত্ত্বাবধানে ও টঙ্গী পূর্ব থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি টুটুল মিয়ার প্রত্যক্ষ সহযোগীতায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

শ্রমিক নেতা টুটুল জানান গ্রামের মানুষের সুরক্ষার কথা ভেবে আমরা প্রতিটি সড়ক ও বাসা বাড়িতে জীবানুনাশক ছিটিয়ে দেয়ার কর্মসূচী হাতে নিয়েছি।১০ টি দল স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ৪০টি স্প্রে মেশিন দিয়ে আপাতত: এ কাজ চলমান রাখবে। ভবিষ্যৎে এ কাজ চলমান রাখার পাশাপাশি গ্রামবাসীদের মধ্যে ত্রাণ সামগ্রীও বিতরণ করা হবে।

উল্লেখ্য, নেত্রকোনায় এখন পর্যন্ত ৭১ জনের সম্ভাব্য করোনা পরীক্ষা করা হলেও সবগুলো ফলাফল নেগেটিভ এসেছে। ফলে এখনো করোনা মুক্ত রয়ে গেছে এই জেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here