মতলব উত্তরে পৌর আ’লীগের সভাপতির কর্তৃক নিরীহ পরিবারের গোয়ালঘর ও টয়লেট ভাংচুর।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী কর্তৃক একটি নিরীহ ও অসহায় বিল্লাল হোসেন অজির পরিবারের গোয়ালঘর ও টয়লেট ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল ১০টার সময় উপজেলার ছেংগারচর পৌরসভার ৯নং
ওয়ার্ডের উত্তর ছেংগারচর বিল্লাল হোসেন অজির বাড়িতে এ ঘটনা ঘটে।

উত্তর ছেংগারচর গ্রামের বিল্লাল হোসেন অজি প্রেস নিউজ টুয়েন্টি ফোর ডটকমকে জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার সময় আমাদের বাড়িরই পৌর আ’লীগের সভাপতি হাসান কাইয়ূুম চৌধুরী ও তার ছেলে ফাহিম আমার উপর হামলা করে আমি ভয়ে আমি নিরাপদ আশ্রয়ে চলে যাই। একপর্যায় কোন কারণ ছাড়াই তারা আমার গোয়াল ঘর ও টয়লেট ভাংচুর করে। সে ক্ষমতার দাপট দেখিেেয় আমার উপর জুলুম অত্যাচার করে আসছে। আমি আমার স্ত্রী ও মেয়েকে নিয়ে বাড়িতে খাকি। সে আমার একই বাড়ির। তিনি জানান,যেখানে আমার গোয়ালঘর করেছি সেখানে তারও জায়া নেই।

কিন্তÍু কেন তিনি আমার গোয়াল ঘর ও টয়লেট ভাংচুর করবে। আমি যদি আধা দিতাম তাহলে তারা বাপবেটা মিলে আমাকে মেরে ফেলতো। সে প্রভানশালী রাজনৈতিক নেতা তার কর্মকান্ড থাকবে সধিারণ মানুষেষর কল্যানে বা উপকারে। সে যদি এভাবে একটি নিরীহ পরিবারের উপর হামলা করে আমরা বিচার পাবো কোথায়। আমি তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছি। সে যে কোন সময় আমার এবং আমার পরিবারের বড় ধরনের ক্ষতি করার আশংকা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here