চাঁদপুরে দিনমজুর রফিক হত্যার ৭ আসামি জেলহাজতে

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জামান হারুন,নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: শাহরাস্তিতে দিনমজুর রফিকুল ইসলাম হত্যা মামলার হাজিরা দিতে গিয়ে ৭ আসামী জেল হাজতে। শাহরাস্তির সূচীপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামের দিনমজুর রফিকুল ইসলাম হত্যার মামলার জামিন চেয়ে হাজিরা দিতে গেলে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে ৭ আসামীকে জেল হাজতে প্রেরণ করেন।

আসামীরা হলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রেদওয়ান হোসেন সেন্টু, রাহুল মজুমদার মুন্না, মোঃ আমিনুল ইসলাম সাগর, মোঃ আবুল কালাম, মোঃ কামাল হোসেন, হাসিবুল হাসান শান্ত, মোঃ মহসীন মজুমদার। আসামিরা হাই কোর্ট থেকে ৩ সাপ্তাহের জন্য অন্তঃবর্তী কালীন জামিন নেয়।

৩ মার্চ মঙ্গলবার চাঁদপুর বিজ্ঞ বিচারক শহিদ মুহাম্মদ কাউছার ইউসুফ আসামীদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান। প্রসঙ্গত গত ৩১ ডিসেম্বর ২০১৯ শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দিনমজুর রফিকুল ইসলামকে প্রকাশ্য কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় আরো ৪ জন গুরুত্বর আহত হয়।

এ বিষয়ে রফিকুল ইসলামের স্ত্রী বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ২ জনকে আটক করে। রফিক হত্যা মামলায় এ পর্যন্ত ৯ জনকে জেল হাজতে দেওয়া হয়েছে। প্রধান আসামী পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here