মতলব উত্তরে বিএনপির নেতা বিশিষ্ট ঠিকাদার নাজির আহম্মেদ বাবুর জানাজা সম্পন্ন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা: চাঁদপুরের মতলব উত্তর উপজেলা বিএনপির নেতা, বিশিষ্ট ঠিকাদার ও সমাজ সেবক নাজির আহম্মেদ বাবু গত ২১ ফ্রেরুয়ারী শুক্রবার দিবাগত রাত ৩ টায় ঢাকার মর্ডান হাসপাতালে শেষ নিঃস্বাস ত্যাগ করেন, (ইন্না লিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, ২ ভাই, ২ বোনসহ অসংখ্য আত্ত্বীয়-স্বজন ও গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন। সোমবার ২৪ ফ্রেরুয়ারী জোহর নামাজ বাদ মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের হাতিকাটা টরকী ঈদগাঁ মাঠে মরহুমের জানাজা সম্পন্ন হয়। জানাজা নামাজ শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজা নামাজের পূর্বে মরহুমর নাজির আহম্মেদ বাবুর বর্ণাঢ্য রাজনৈতিক,সামাজিক কর্মকান্ড ও তার রুহের মাগফিরাত কামনায় বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওছমান গনি পাটোয়ারী, মতলব (দঃ) উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুকুর পাটোয়ারী,সাবেক মন্ত্রী মরহুম নুরুল হুদার পুত্র তানভির হুদা শুভ, ঢাকা মহানগর (দঃ) বিএনপির সহসভাপতি আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন, কেন্দ্রীয় বিএনপির নেতা মিজানুর রহমান চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান শফিকুজ্জামান, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সরকার, বর্তমান সাধারন সম্পাদক নুরুল হক জিতু।

এছাড়াও সুলতানাবাদ ইউনিয়নের কমিউনিটি পুলিশিং কমিটির সাবেক সভাপতি আবু বকর সিদ্দিক খোকন, মরহুমের ছেলে তানভির আহম্মেদ অভি। এছাড়াও জানাজা নামাজে মতলব বণিক সমিতির সভাপতি আলহাজ্ব কাজী নাছির আহম্মেদ, সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত হোসেন, সাবেক চেয়ারম্যান আল-আমীন, মজিবুর রহমান, বিএনপির নেতা আলাউদ্দিন, মফিজুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মিয়া মঞ্জুর আমিন স্বপন, উপজেলা যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপু, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান টিপু, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন মজুমদারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ জানাজায় অংশ গ্রহনন করেন ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here