মতলব উত্তরে নিখোঁজ হওয়া স্কুল ছাত্রী নিশিতাকে ঢাকার সবুজবাগ থেকে উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল মতলব (চাঁদপুর) সংবাদদাতা ঃ মতলব উত্তর উপজেলায় গত রোববার সকালে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হওয়া নিশিতা আক্তার (১০) কে নিখোঁজের ২ দিনের মাথায় উদ্ধার করতে সক্ষম হয়েছে মতলব উত্তর থানা পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা সবুজবাগ বাসাবো এলাকা থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন। সোমবার রাতে উদ্ধার হওয়া নিশিতা আক্তারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা গেছে, মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার রুহিতারপাড় গ্রামের নাছির খানের মেয়ে গত রোববার সকাল ৮টার সময় প্রতিদনের ন্যায় ছেংগারচর পৌরসভার সানসাইন একাডেমি স্কুলে যাওয়া উদ্দেশ্যে বাড়ী হইতে বাহির হইয়া আর বাড়ীতে ফিরে না আসিলে বিষয়টি মতলব উত্তর থানায় নিশিতার খালু ছেংগারচর পৌরসভার কেশাইরকান্দি গ্রামের কবির হোসেন মতলব উত্তর থানায় গত ১৭ ফ্রেবুয়ারি সাধারণ ডায়েরী করেন। যার পায়েরী নং ৬৪৭।

থানায় এ বিষয়য়ে ডায়রীভূক্ত করার পর থেকেই মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন মৃধার সার্বিক দিক নিদের্শনায় মতলব উত্তর থানার এসআই মোহাম্মদ হেলাল উদ্দিন বিশ্বস্থ গুপ্তচরের দেওয়া তথ্য মোতাবেক মোসাঃ নিশিতা আক্তার(১০), ঢাকা সবুজবাগের বাসাবো এলাকা থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন। উদ্ধারকৃত নিশিতাকে পেয়ে মতলব উত্তর থানা এলাকাবাসী আনন্দ উচ্ছাস প্রকাশ করা সহ মতলব উত্তর থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তার পরিবারবর্গ ও এলাকাবাসী তবে সে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার রুহিতারপাড় থেকে ছেংগারচর পৌরসভার সানসাইন একাডেমি স্কুলে যাওয়ার পথে কিভাবে নিখোঁজ হয় এ রিপোর্ট লেখা সর্ম্পকে কোনো কারন জানা যায়নি।

সামবার রাতে উদ্ধার হওয়া নিশিতা আক্তারকে ঢাকা সবুজবাগের বাসাবো এলাকা থেকে উদ্ধার করা মতলব উত্তর থানার এসআই মোহাম্মদ হেলাল উদ্দিনের সাথে একাধিকবার মুঠোফুনে চেষ্টা করে তার মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) উপজেলার একটি বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ব্যস্ত থাকায় তার তার কাছ থেকেও কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে পরবর্তিতে নিখোঁজ হওয়ার কারণ বা বিস্তারিত তথ্য জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here