মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান এমএকুদ্দুস এর সাথে মেঘনা ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময়

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান ঃ  মতলর উত্তর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এর সাথে চাঁদপুরের মতলর উত্তর উপজেলার আনন্দ বাজারে স্থাপিত মেঘনা ব্যাংক লিমিটেডের ম্যানেজার ও কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে মেঘনা ব্যাংক লিমিটেডের আনন্দ বাজার মতলব উত্তর চাঁদপুর শাখার ব্যবস্থাপক (ম্যানেজার) মোঃ আজিজুল বারীর নেতৃত্বে ব্যাংকের কর্মকর্তাদের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় মেঘনা ব্যাংক লিমিটেডের আনন্দ বাজার শাখার কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রথম শ্রেণীর ঠিকাদার সরকার মোঃ আলাউদ্দিন, মতলব উত্তর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও ঠিকাদার মোঃ জামান সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আঃ আউয়াল সরকার,ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাজা আহম্মেদ,কচুয়া থানা যুবলীগ নেতা মোঃ শামীম আহম্মেদ, দৈনিক যায়যায় দিনের মতলব সংবাদদাতা সাংবাদিক মোঃ কামাল হোসেন খান,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মিরাজ খালিদ, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব আলম বাবু, পৌর আ’লীগ নেতা মোঃ মফিজ খান,ছেংগারচর পৌর যুবলীগ নেতা ফয়েজ আহম্মেদ ফাঁকা,ফতেপুর পশ্চিম ইউনিয়নযুবলীগ নেতা মোঃ ওয়াছকুরুনী, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ নেতা সুজন ভূঁইয়া, ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা মোঃ মুকুল খান,ছাত্রলীগ নেতা
মোহাম্মদ নুরুজ্জামান (জামান খান), ছাত্রলীগ নেতা কামরুলসহ উপজেলার বিভিন্ন ঠিকাদার,ব্যবসায়ী ও রাজ
নৈতিক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সভায় মেঘনা ব্যাংক লিমিটেডের আনন্দ বাজার মতলব উত্তর চাঁদপুর শাখার সেবার মান উন্নয়ন ও ব্যাংকের ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হয়। এছাড়াও সভায় ব্যাংকের গত বছরের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ‘বার্ষিক ব্যবসা উন্নয়ন বিষয়ে আলোচনা হয়।  আলোচনা সভায় মতলর উত্তর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন,‘ব্যাংকের পুঁজি নগদ টাকা নয় বরং বিশ্বাস। রাস্তা হারানো যাবে না, গন্তব্য ঠিক রেখে এগিয়ে যেতে হবে। লক্ষ্যমাত্রা অর্জনের জন্য একটি নির্দিষ্ট পরিকল্পনা থাকতে হবে। তবে অল্প সময়েই গ্রাহকদের আস্থা তৈরি করতে পেরেছে মতলব উত্তর উপজেলার আনন্দ বাজার মেঘনা ব্যাংক শাখা।

মেঘনা ব্যাংক দেশব্যাপী আধুনিক ব্যাংকিং সেবা গ্রাহকদের দোর গোড়ায় পৌঁছে দিচ্ছে তারা।’ তিনি মেঘনা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ ও সব কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা করে আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস মেঘনা ব্যাংক ফেল করবে না। এই ব্যাংকের কর্মীরা প্রত্যেকেই লড়াকু সৈনিক। তাদের জয় নিশ্চিত। উপজেলা পরিষদ এর চেয়ারম্যান এমএ কুদ্দুস তার বক্তব্যে ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা পেরিয়ে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে দিকে এগিয়ে যাবে বলে আশাবাদ প্রকাশ করে এর জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here