বরগুনা তালতলীতে সিধঁ কেটে ঔষধ ব্যবসায়ী দোকানিকে অপহরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুঃ আঃ মোতালিব তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে উপজেলার সোনাকাটা ইউনিয়নের বাঁধঘাট এলাকায় ঔষধ ব্যবসায়ী সাইফুল ইসলাম শাহজাহান (৩৫) নামের এক দোকানিকে সীধঁ কেটে তার দোকান থেকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার তালতলী প্রেসক্লাবে এসে সাইফুল ইসলাম শাহজাহানের বড়ভাই ফারুক খান এ অভিযোগ করেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্থানীয় ফার্মেসী ও মুদি দোকানি মো. সাইফুল ইসলাম শাহজাহান (৩৫) প্রায় দুই বছর যাবৎ তার নিজ দোকানে ঘুমাতেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তার বড়ভাইয়ের বাড়ি থেকে খাওয়া দাওয়া করে দোকানে ঘুমান। সকালে স্থানীয় মামুন নামের এক লোক ঔষধ কিনতে দোকানে আসলে দোকানের দরজা খোলা দেখে তার আত্মীয় স্বজনকে ফোন করে আনে। এ সময় বড়ভাই ফারুক খান সহ আত্মীয় স্বজনরা গিয়ে শাহজাহানকে খুজে না পেয়ে দোকানের পিছনে সীধকাটা দেখে।

স্থানীয়রা ধারনা করেন শত্রুপক্ষ সীধ কেটে দোকানের ভিতরে প্রবেশ করে শাহজাহানকে অপহরন করে নিয়ে গেছে। তবে দোকানের চিহ্নিত কোন মালামাল বা টাকা পয়সা নেয়নি। ঘটনার খবর পেয়ে তৎক্ষনিক তালতলী থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয় তালতলী থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান জানান, এ ব্যাপারে তালতলী থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে এবং আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। আশা করি শীঘ্রই এর আসল রহস্য উদঘাটন করতে পারবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here