মতলব উত্তরে এলজিএস ইটের ভাটায় নতুন বছরে ইটে আগুন দেওয়া উপলক্ষে মিলাদ মাহফিল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ  মতলব উত্তর উপজেলার সাহেব বাজারস্থ সাবেক মরহুম
অ্যাড.কামরুল ইসলামের ইটের ভাটা (এলজিএস) বর্তমান মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের (এলজিএস) নামক ইটের ভাটায় (ব্রিকস ফিল্ড) মালিকানা পরিবর্তন ও নতুন বছরে ইট ভাটায় কাজের উদ্বোধন উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে (এলজিএস) নামক ইটের ভাটায় এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন,জৈনপুরী দরবার শরীফের পীর সাহেব কেবলা হযরত মাওলানা ছুবায়েদ বেলাল জৈনপুরী। মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে সকলের দোয়া কামনা করে বক্তব্য রাখেন, এলজিএস নামক ইটের ভাটার মালিক মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন।

মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে এসময় ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছেংগারচর পৌর আ’লীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক নেতৃবৃনন্দ ও স্থানীয় বিভিন্ন মসজিদ মাদ্রাসার শিক্ষক, ইমাম এবং মাদ্রাসার ছাত্ররা অংশ গ্রহন করেন। মিলাদ শেষে ইট ভাটায় আগুন দেওয়া হয়। মিলাদ মাহফিলে দেশের সুখ,শান্তি,সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here