স্বামীর বাড়ি থেকে নিখোঁজ মতলবের সুইটির ৭ দিনেও খোঁজ মিলেনি ।

0

প্রেসনিউজ২৪ডটকম:কামরুজ্জামান হারুন চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পিংড়া বাজার সংলগ্ন গোবিন্দপুর গ্রামের মিজান প্রধানীয়ার স্ত্রী সুইটি আক্তার (২১) ।৭ দিন আগে স্বামীর বাড়ি থেকে বের হয়ে।এখনো তার খোঁজ মিলেনি। গত ৩১ অক্টোবর স্বামীর বাড়ি থেকে সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে গেছে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি সুইটির বাবার বাড়ির লোকজনকে ফোন করে জানান।

মেয়ের খবর শুনে  তাৎক্ষনিক সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নেন। তার কোনো সন্ধান না পেয়ে  ১ নভেম্বর সুইটির বড় বোন মতলব দক্ষিণ থানায় সাধারণ ডায়রি করেন। সুইটির স্বামীর বাড়ির লোকজনও দুইদিন পর মতলব দক্ষিণ থানায় একটি সাধারণ ডায়রি করেন।

এ দিকে সুইটির শ্বশুড় বাড়ির লোকজনের বিভ্রান্তি মূলক কথা বার্তায় সন্দেহের সৃষ্টির হলে সুইটির বাবা ও বোন  চাঁদপুরের পুলিশ সুপারের সাথে সাক্ষাৎ করেন।পুলিশ সুপার  বিষয়টি দেখার জন্য ওসি ডিবিকে নির্দেশ দেন।

উল্লেখ্য, ফরিদগঞ্জ উপজেলার বেহেরিপুর গ্রামের মোঃ হুমায়ুন কবির খানের ছোট মেয়ে সুইটি। তিন বছর আগে  মতলব দক্ষিন উপজেলার পিংড়া বাজার সংলগ্ন গোবিন্দপুর গ্রামের মিজান প্রধানীয়ার সাথে পারিবারিক ভাবে তাদের বিবাহ হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here