ভোলায় ব্যবসায়ী আলাউদ্দিন হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধণ ও বিক্ষোভ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা প্রতিনিধি॥  ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ব্যবসায়ী আলাউদ্দিনকে গলা কেটে হত্যায় জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধণ ও বিক্ষোভ করেছে তার পরিবারসহ মনপুরাবাসী। বৃহস্পতিবার(১০অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার হতে নিহতের বাড়ী পর্যন্ত হাজার হাজার মানুষ রাস্তার দু’পাশে দাড়িয়ে মানববন্ধণে অংশ নেয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধণে পুরুষের পাশাপাশি মহিলাদের উপস্থিতি লক্ষ করা গেছে। সবার একটাই দাবী ব্যবসায়ী আলাউদ্দিনের হত্যাকারীদের দ্রুত ফাঁসি হোক। এ সময় বক্তরা বলেন,কোন নিরাপরাধ মানুষ যাতে এই হত্যাকান্ডের সাথে জড়িত না হয়। ঘাতকরা যাতে আইনের ফাঁক ফোকর দিয়ে বের না হতে পারে এ জন্য সরকারের কাছে হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবী জানান।

হত্যাকান্ডের সাথে আরও কেউ জড়িত আছে কিনা সুষ্ট তদন্তে তা বের করার আহবান জানান তারা। মানববন্ধণের সাথে একাত্মতা প্রকাশ করে খুনীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী করছেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলিউল্যাহ কাজল,ফকিরহাট বাজার ব্যবসায়ীবৃন্দ, নিহতের আত্মীয়-স্বজনসহ স্থানীয় হাজারো জানগন।

এ সময় নিহতের বাবা মজিবুল হক মোল্লা কান্না জড়িত কন্ঠে বলেন,যারা আমার ছেলেকে গলা কেটে হত্যা করেছে তাদের ফাঁসির দাবী করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবী আমার ছেলের হত্যাকারীদের যেন ফাঁসি হয়। মানববন্ধণ শেষে হাজারো মানুষ খুনিদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করে । তারা মামলার সুষ্ট তদন্ত করে দ্রুত বিচার করে আসামীদের ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকারের প্রতি আহব্বান জানান।

উল্লেখ্য, নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ব্যবসায়ী আলাউদ্দিন গত রবিবার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে নিজ বাড়ির সামনের উঠানে হত্যাকান্ডের শিকার হন সে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লা বড় ছেলে। সে ৪ সন্তানের জনক ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here