ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিশু দিবস পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আব্দুল্লাহ আল মামুন নয়ন জেলা সংবাদদাত : ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০১৯ পালিত হয়েছে।  এ উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ হলরুমে এসে শেষ হয়।

পরে সেখানে দিবসটির তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত আলোচনা সভায় শিশু বিষয়ক কর্মকর্তা ঠাকুরগাঁও, জবেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক ঠাকুরগাঁও কে এম কামরুজ্জামান সেলিম এছাড়াও অন্যান্যের মাঝে বক্তব্য প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক ঠাকুরগাঁও নুর কুতুবুল আলম জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আনোয়ারা চৌধুরী সাবেক জেলা ক্রীড়া অফিসার আবু মোহাম্মদ মহিউদ্দিন সভাপতি ঠাকুরগাঁও প্রেসক্লাব মনসুর আলী প্রমুখ।

উল্লেখ্য শিশু অধিকার সপ্তাহ ৭ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত শিশু একাডেমি ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হবে ৷  উক্ত শিশু অধিকার সপ্তাহের আনুষ্ঠানিক ভাব৷ বেলুন উড়িয়ে উদ্বোধন করেন জেলা প্রশাসক ঠাকুরগাঁও, ড. কে এম কামরুজ্জামান সেলিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here