ভোলায় স্কুল ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক-১

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জামান শাহীন  ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাসনে অনির্বাণ ক্যাডেট স্কুল এন্ড কলেজের শিক্ষক কর্তৃক ছাত্রী ধর্ষণের চেষ্টায় সুষ্পষ্ট অভিযোগে সংশ্লিষ্ট স্কুলের পরিচালক অসিত কুমার জয়ধরলুককে গ্রেপ্তার করেছে পুলিশ।ওবিবার(১৫সেপ্টেম্বর) বিকালে তাকে আটক করা হয়। শনিবার অনির্বানে সান্ধ্যকালিন ক্লাস শেষে শিক্ষক মোতালেব সপ্তম শ্রেণীর ছাত্রী (১৩) কে জোড় পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। ভিকটিমের ডাকচিৎকারে পথচারিরা এগিয়ে আসলে অভিযুক্ত শিক্ষক কৌশলে পালিয়ে যায়।

লম্পট শিক্ষকের বিষয়টি তার বাবা- মাকে জানালে রবিবার অনির্বাণের পরিচালক অসিত কুমার জয়ধরলুককে ছাত্রীর অঋিাবক অবহিত করে। অভিযুক্ত শিক্ষক মোতালেবের বিরুদ্ধে পরিচালক অসিত কুমার জয়ধরলুক কোন ব্যবস্থা গ্রহণ না করে অভিযুক্ত শিক্ষককের স্বপক্ষে অবস্থান নিয়ে তাকে পালিয়ে যেতে সহযোগিতার অভিযোগ রয়েছে। চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুল আরেফিন জানান, ভিকটিমের বাবার অভিযোগের ভিত্তিতে রোববার বিকেলে অনির্বাণের পরিচালকে আটক করা হয়।

থানায় ধর্ষণের চেষ্টা অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত শিক্ষক ও অনির্বাণের পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে। তাকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, এই ঘটনায় জড়িত অপরাধীদের অবশ্যই শাস্তির আওতায় আনা হবে। সান্ধ্যকালিন স্কুলগুলোতে ভবিষ্যতে এ ধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে সচেতন অঋিাবকদের নজর রাখতে হবে। অভিযুক্ত প্রধান আসামিকে দ্রুত গ্রেপ্তাারের নির্দেশ দেন তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here