মতলব উত্তরে এসএসসি-৯৯ বন্ধুদের মিলন মেলা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুুন: দিনভর হৈ চৈ আর আড্ডায় মেতে উঠেছিল চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া হাইস্কুল এ- কলেজ প্রাঙ্গন। শুক্রবার সকাল থেকে মতলব উত্তর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ৯৯ সালের বন্ধুদের পদচারণায় মিলন মেলায় জমে উঠে। দেশের প্রত্যান্ত অঞ্চলে ছড়িয়ে থাকা পুরোনো বন্ধুদের নিয়ে আয়োজিত হয় মিলন মেলা। স্কুুলের বন্ধুদের মিলন মেলার আয়োজন করে ব্যাচ ৯৯’র মিলন মেলা আয়োজনবৃন্দ।

লুধুয়া হাই স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ৫ম পরামর্শ সভায় বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, এসএসসি ব্যাচ ৯৯ বন্ধু সাংবাদিক ফরিদ উদ্দিন সিদ্দিকী, সাংবাদিক মাইদুল হাসান, জহির উদ্দিন খান, এ্যাড. সেলিম মিয়া, সোহেল রানা, আমান উল্লাহ, ডা. ঊশির আহমেদ, ডা. রাবেয়া আক্তার জলি, ওসি মিজানুর রহমান বলেন, জীবনে বন্ধু নিয়ে হাসি-খুশি থাকার আনন্দটা অন্যন্য রকম। স্কুল জীবনের দুষ্টমীর সময়গুলো এখনও মনের মধ্যে নাড়া দেয়।
সাংবাদিক ফরিদ উদ্দিন সিদ্দিকী বলেন, আজ বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করতে পারার কারনে মনে হচ্ছে বহু সুখ একসাথে পেয়েছি। আর এ ধরনের একটি অনুষ্ঠানের আয়োজন করায় আয়োজককারী বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বলেন, উপজেলার ৩৩টি স্কুলের ৩শতাধিক বন্ধু এ মিলন মেলায় উপস্থিত হয়েছে।
মাইদুল হাসান বলেন, মাধ্যমিক জীবন শেষ হয়েছে দীর্ঘ বছর।
যে যার মত করে চালিয়ে যাচ্ছে জীবন সংগ্রাম। সেই বন্ধুদের নিয়ে কিছু সময় পার করতে এ আয়োজন। ভবিষ্যতে এ ধরনের আয়োজনের ভাগ দিতে সকল বন্ধুদের একত্রিত করে ভিন্ন ধরনের অনুষ্ঠান হাতে নেয়া হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here