চাঁদপুরের নতুন পুলিশ সুপার মাহবুবুর রহমান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ পাবনা জেলার কৃতি সন্তান মো. মাহবুবুর রহমান পিপিএম চাঁদপু‌রের পুলিশ সুপার হি‌সে‌বে যোগদান কর‌ছেন। তি‌নি এর পূ‌র্বে চুয়াডাঙ্গা জেলার পু‌লিশ সুপার হি‌সে‌বে কর্মরত ছি‌লেন। সোমবার (২ সেপ্টেম্বর ) স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক পরিপত্রে এ তথ্য জানা গেছে। গতবছরের ১ আগস্ট চাঁদপুর পুলিশ সুপার হিসেবে জিহাদুল কবির বি‌পিএম পি‌পিএম‌কে নিযুক্ত করা হয়। সম্প্রতি তাঁকে ঢাকা রে‌ঞ্জের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে।

পাবনা জেলা কৃ‌তি সন্তান মাহবুবুর রহমান ব্যক্তি জীবনে এক কন্যা ও ছেলে সন্তানের জনক। তার সহধর্মিণী ঢাকায় কর্মরত। পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম ২০ তম বিসিএস (পুলিশ) ক্যাডার পেয়ে ২০০১ সালে বাংলাদেশ পুলিশের সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন এবং ট্রেনিং করে যশোর জেলা পুলিশে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। তারপর র‌্যাব-৫ এ রাজশাহীতে যোগদান করেন।

সেখানে দায়িত্ব পালন শেষে পুনরায় পুলিশে ফিরে এসে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) পর্যায়ক্রমে অতিরিক্ত পুলিশ কমিশনার (এসি) ও অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরে জাতিসংঘ মিশনে দায়িত্ব পালন করতে আইভেরিকোস্টে যান। এর পূ‌র্বে তিনি ২৮ সেপ্টেম্বর ২০১৭ থেকে চুয়াডাঙ্গার পুলিশ সুপার হিসেবে ‌দা‌য়িত্ব পালন করেছেন। এস‌পি মাহবুবুর রহমা‌নের আগামি রোববার (৮ সেপ্টেম্বর) চাঁদপুর জেলা পুলিশে যোগদানের সম্ভাবনা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here