ডেঙ্গু থেকে রক্ষায় মতলব উত্তরে ‘হানির পাড় ঈদগাহ ময়দানে” মুসল্লিদের মোনাজাত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের সবচেয়ে বড় ঈদগাহ হানির পাড় গ্রামের ঈদগাহ ময়দানে সুষ্ঠুভাবে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয়েছে। প্রতিকুল আবহাওয়া উপেক্ষা করে এবারও প্রতি বছররের নেয় আয়োজিত এই ঈদের জামাতে প্রায় ২-৩ হাজার মুসল্লি একসঙ্গে নামাজ আদায় করেছে বলে জানিয়েছে আয়োজকরা। সোমবার সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত ঈদের জামাতে ইমামতি করেন মাওলানা মোঃনোমান মিয়াা । এ জামাতে ডেঙ্গুর ভয়াবহতা রোধেও মোনাজাত করা হয়েছে। ঈদের জামাতে ৬নং কলাকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যাান মোঃ গোলাম কাদির মোল্লা, সিনিয়র সাংবাদিক মাহবুুব আলম লাভলু, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ২৪ডটকমের সম্পাদক আবদুল মান্নান ,সাবেক চেয়ারম্যাান মোসলেহউদ্দিন মোল্লা,এড. হারুন আল-কাইয়ুম,ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন,মঞ্জুর আহাম্মেদ টিটু,ব্যবসায়ী শফিকুল ইসলাম,আবদুল বাতেন মাষ্টার,ব্যবসায়ী ছামসুউদ্দিন-সহ হানির পাড় গ্রামের আগত মুসল্লিরা অংশগ্রহণ করেন।

ঈদ জামাত সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নিরাপত্তা ব্যবস্থা ও আয়োজনে কোনো কমতি ছিল না। মতলব উত্তর থানা পুলিশের নিরাপত্তার বলয় ছিল মাঠজুড়ে। সবমিলিয়ে সুষ্ঠুভাবে ঈদের নামাজ আদায় করতে পেরে খুশি ধর্মপ্রাণ মুসল্লিরা।

ঈদগাহের পরিকল্পনাকারী ও উদ্যোক্তা ৬নং কলাকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যাান মোঃ গোলাম কাদির মোল্লা বলেন, রাতে বৃষ্টি ও সকাল থেকে প্রচণ্ড রোদ ছিল তাই লোক সমাগম কিছুটা কম হয়েছে। এরপরেও প্রায় ২-৩ হাজার মুসল্লি একসঙ্গে নামাজ আদায় করেছে। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার ছিল। তিনি বলেন, মহান আল্লাহর কাছে ডেঙ্গুতে আক্রান্তদের রোগমুক্তি কামনায় দোয়া কামনা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে সেই ধারা অব্যাহত রাখা ও নতুন প্রজন্মকে জ্ঞানের ধারায় মানুষ হিসেবে গড়ে তুলতে পারি সেই দোয়া কামনা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here