ঝিনাইদহে পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের অবস্থান কর্মসুচি পালিত হচ্ছে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহ সংবাদদাতা: সরকারী কোষাগার থেকে পৌরসভার কর্মচারী ও কর্মকর্তাদের শতভাগ বেতন ভাতাসহ ও পেনশন প্রথা চালুর দাবীতে অবস্থান কর্মসুচি পালন করেছে পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখা। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এই কর্মসুচি পালন করা হয়। ঝিনাইদহ পৌরসভার সচিব মোস্তাক আহমেদ মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আব্দুল আলীম মোল্লা।

পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল রিম মিন্টু। এছাড়া পৌর কমিশনারদের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম মধু, সহ-সভাপতি আজিজুল ইসলাম বাদল, পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার সভাপতি আব্দুল হান্নান, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী মুন্সি আবু জাফর, মহেশপুর পৌরসভার ষষ্ঠী চরণ রায় চৌধুরী, আব্দুর রহমান রিপন, অঞ্জলী রানী রায় ও বুলবুলি ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তাগন বলেন একই দেশে দুই নীতি ও আইন চলতে পারে না। তাই আমাদের রুটি রুজির এই আন্দোলন দাবী আদায় না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। কর্মসুচিতে ঝিনাইদহ জেলার ৬ উপজেলায় কর্মরত পৌরসভার শত শত কর্মকর্তা কর্মচারীরা অংশ গ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here