মতলব উত্তরে অটোবাইক চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে যুবকের মৃত্যু

0
মতলব উত্তরে অটোবাইক চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে যুবকের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়নের পশ্চিম নাউরী গ্রামে ব্যাটারিচালিত অটোবাইক চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহাদাত প্রধান (২৭) নামের এক অটোবাইক চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড পশ্চিম নাউরী গ্রামে এই ঘটনা ঘটে।নিহত শাহাদাত প্রধান ওই এলাকার জালাল প্রধানের বড় ছেলে।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো শাহাদাত প্রধান তার ব্যাটারিচালিত অটোবাইক নিজ বাড়িতে মঙ্গলবার দুপুরে তার বাড়ি সংলগ্ন অটোরিক্সা গ্যারেজে অটোবাইক চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে মারা যান। তার ছোট বোন সুমাইয়া দেখেতে চিৎকার দিয়ে আশপাশের লোকজন ছুটে আসে। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্ত্রী ও এক ছেলে এবং এক কন্যা সন্তানান রয়েছে শাহাদাত প্রধানের ।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহাদাত প্রধানের মৃত্যু হওয়ায় মতলব উত্তর থানায় একটি অফমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় নিহত পরিবারের আবেদনের পরিপেক্ষিতে ময়নাতদন্ত ছাড়ায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here