মতলব উত্তরে ৭’শ ৫০ গ্রাম গাঁজাসহ আটক ২

0
মতলব উত্তরে ৭’শ ৫০ গ্রাম গাঁজাসহ আটক ২

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক ঃ চাঁদপুরের মতলব উত্তরে পৃথক দুটি অভিযানে ৭’শ ৫০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। সোমবার ৩রা জুন বিকাল সাড়ে ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার এসআই রমিজ উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ছেংগারচর পৌরসভা পূর্ব হানিরপাড় জৈন উদ্দিন বেপারীর ছেলে আব্দুল করিমকে ২’শ ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

মঙ্গলবার সকালে অপর একটি অভিযানে মতলব উত্তর থানার এসআই মোহাম্মদ আল-আমীন মিয়াজী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ফতেহপুর পূর্ব ইউনিয়নের ফতেপুর গ্রামে কামাল মজুমদারের ভাড়াটিয়া হাসন মাসুমের ঘর থেকে ৫’শ গ্রাম গাঁজাাহ তাকে আটক করে। সে উপজেলার ছেংগারচর পৌরসভার পাঁচগাছিয়া গ্রামের সাইজ উদ্দিন প্রধানের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় , তারা পার্শ্ববর্তী কুমিল্লা জেলা থেকে স্বল্প মূল্যে গাঁজা ক্রয় করে এলাকায় বেশি দামে বিক্রি করে। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে এবং তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, মতলব উত্তর থানাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here