তালতলীতে যুবলীগ নেতাকে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি, থানায় জিডি

0
তালতলীতে যুবলীগ নেতাকে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি, থানায় জিডি

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী মহসিন খানের বিরুদ্ধে উপজেলা যুবলীগের সদস্য সাগর হোসেন ওলি কে শারীরিকভাবে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে । এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঐ যুবলীগ নেতা।

জিডি সূত্রে জানা গেছে , গত ১১ ই নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ নেওয়ার জন্য পঁচাকোড়ালিয়া ইউনিয়ন থেকে তালতলী আসার পথে ছোটবগী বাজার নামক স্থানে একটি চায়ের দোকানের সামনে পঁচাকোড়ালিয়া যুবলীগের সভাপতি প্রার্থী মহসিন খান ১০-১২ জন লোক নিয়ে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাগর হোসেন অলির পথ গতিরোধ করেন।

তখন মহসিন খান বলেন, তুই কেন সবার কাছে বলছো আমার পরিবার বিএনপি করে এই কথা বলার সাথে সাথে তার লোকজন এলোপাথারি কিল-ঘুষি ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।উপজেলা যুবলীগের সদস্য সাগর হোসেন অলি বলেন, মহসিন খানের আত্মীয়-স্বজন পরিবারবর্গ বিএনপির রাজনীতির সাথে জড়িত।

বিএনপির সভা-সমাবেশে ঢাকায় গিয়ে তার আত্মীয়স্বজনরা গ্রেপ্তার হয়েছে। তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী হয়েছে এই বিষয়ে প্রতিবাদ করে আসছি। এজন্য তিনি আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন ও মেরে ফেলার হুমকি দেয়। এঘটনায় সাধারণ ডায়েরি করেছি ও সিনিয়র নেতৃবৃন্দ অভিভাবক উপজেলা যুবলীগের আহব্বায়ক ও বরগুনা যুবলীগের সভাপতি-সম্পাদক কে লিখিত ভাবে জানিয়েছি।

এবিষয়ে পঁচাকোড়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী মহসিন খান বলেন, ওলিকে শারীরিকভাবে লাঞ্চিত ও মেরে ফেলার হুমকি দেওয়ার প্রশ্নই ওঠে না। বিষয়টি মিথ্যা ও ভিক্তিহীন। উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু জানান, এই ঘটনার বিষয় অলি লিখিত একটি অভিযোগ দিয়েছে।

তদন্ত করে প্রকৃত ঘটনা বের করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।তালতলী থানার ওসি শহিদুল ইসলাম বলেন, এই ঘটনায় একটি জিডি হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here