বদলাও ইয়ূথ এন্ড উইমেন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর অফিস পরিদর্শনে যুব উন্নয়ন অধিদপ্তর এর উপ-পরিচালক

0
বদলাও ইয়ূথ এন্ড উইমেন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর অফিস পরিদর্শনে যুব উন্নয়ন অধিদপ্তর এর উপ-পরিচালক

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুর জেলা শহরের অন্যতম সেরা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বদলাও ইয়ূথ এন্ড উইমেন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন। গতকাল চাঁদপুর সদরের কোড়ালিয়া রোডস্থ অফিসে পরিদর্শন করতে আসেন জেলা যুব উন্নয়ন এর উপ পরিচালক জনাব আবেদ শাহ্। তিনি তার বক্তব্যে বলেন- চাঁদপুর সদর উপজেলায় নারী সংগঠন খুব কম আছে, আর যারা আছে তারা তাদের কার্যক্রম পরিচালনায় সচল ভুমিকা নেই। বদলাও ইয়ূথ এন্ড উইমেন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর কার্যক্রম ও উদ্যোগ গুলা প্রশংসার দাবিদার।

এই সংগঠন আগামী দিন গুলোতে চাঁদপুর এর নারী সংগঠনের রোল Such হিসেবে নিজেদের উপযুক্ত করে তুলবে এই প্রত্যাশা রইলো। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মো:মনির হোসাইন তার বক্তব্যে সংগঠন এর সদস্যদের উদ্দেশ্য বলেন- আমরা চাই আপনারা আগামীর স্মার্ট বাংলাদেশ এর কান্ডারী হিসেবে নিজেদের উদ্যোগ গুলাকে বাস্তবায়ন করবেন এবং নারী ক্ষমতায়নে বিশেষ ভুমিকা পালন করবেন।

এছাড়া উপস্থিত ছিলেন জাতীয় যুব কাউন্সিল এর সহ দপ্তর সম্পাদক মুহাম্মদ আবদুর রহমান রিজভী, সহকারী যুব উন্নয়ন অফিসার আনোয়ার হোসেন, ক্রেডিট সুপারভাইজার আব্বাস উদ্দিন, দলিল উদ্দিন, কাম কম্পিউটার অপারেটর আমাতুন নাহার। সংগঠন এর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সভাপতি মাহমুদা আক্তার, সাধারণ সম্পাদক অর্পিতা আক্তার বুশরা,কোষাধ্যক্ষ ইকরা নুর,দপ্তর সম্পাদক সাদিয়া আক্তার,প্রচার সম্পাদক শামসুন্নাহার দিনা,শিক্ষা-স্বাস্থ্য ও আইসিটি সম্পাদক জান্নাতুল ফেরদৌস জিদনী,কার্যকরী সদস্য ইশরাত জাহান মিম,ফারিহা আক্তার,নাজিয়া নুর সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here