সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জমকালো আয়োজনে মতলব উত্তরে ইংরেজি বর্ষ বরণ

0
সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জমকালো আয়োজনে মতলব উত্তরে ইংরেজি বর্ষ বরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামাল, ঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ২০২৩ সালকে বরণ করে নিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সূবর্নাচৌধুরী বীণা।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী ভিলা মিলনায়তনে সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও সূবর্না চৌধুরী বীণার আয়োজনে পুরনো বছরকে বিদায় দিয়ে নতুন বছর বরণ করার জন্য আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠান। এতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ছেংগারচর পৌরসভাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

এদিকে শুক্রবার দিবাগত রাত ১২টায় মোহনপুর আলী ভিলা মিলনায়তনে আলোকসজ্জা, আতশবাজি, নৃত্যের তালে তালে স্বাগত জানানো হয় নতুন বছরকে। এ উপলক্ষে সন্ধ্যাপর হইতে ওই বাড়িতে নেতাকর্মীদের মিলন মেলায় পরিণত হয়। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু আয়োজনে নেতাকর্মীদের নিয়ে শীতের পিঠা উৎসব,আলুভোজ,ডিমসহ বিভিন্ন সুস্বাদু খাবার পরিবেশন।

ঢাকা থেকে বিশাল আকারের কেক আনা হয় ইংরেজী বর্ষ বরণের জন্য। আর প্রিয় নেতার সাথে একান্তে এই উদযাপনে আনন্দে উচ্ছ্বসিত ছিলো সমস্ত নেতাকর্মীরা। যুবসমাজের আইকন কর্মীবান্ধব নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সাথে ঘড়ির কাটা ১২টা হওয়ার অপেক্ষা করছিলেন নেতাকর্মীরা। ঠিক যখন ১২টা, তখন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সূবর্না চৌধুরী বীণা নেতাকর্মীদের নিয়ে কেক কেটে ইংরেজী বর্ষবরণ উদ্বোধন করেন। এরপর তারা সমস্ত নেতাকর্মীদেরকে কেক খাইয়ে দেন।

অপরদিকে শুরু হয় আতশবাজির খেলা। হয়েছে নাচ-গান বাজনা হইহুল্লোড় । পরে সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও সূবর্ণা চৌধুরী বীণা সকল নেতাকর্মীদের সঙ্গে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন।  এসময় তিনি ইংরেজী বর্ষ ২০২২ এর বিদায় এবং ২০২৩ সালকে বরণ উপলক্ষ্যে উপজেলাবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, জীবনের ডায়েরী থেকে হারিয়ে গেলো সুখ-দুঃখের আরও একটি বছর। বিদায় ২০২২ সাল।

দেশজুড়ে বহু ঘটনা, হাসি-কান্না, বিষাদ ও উত্তেজনা-সবকিছুকে ছাপিয়ে নতুন স্বপ্ন আর দিনবদলের অপরিমেয় প্রত্যাশার রক্তিম আলোয় উন্নয়নের মহাসড়কে উ™¢াসিত হোক ইংরেজি ক্যালেন্ডারের নববর্ষ। স্মার্ট বাংলাদেশ বির্নিমানে নতুন বছরে নতুন রঙে আর নতুন প্রত্যাশার আলোকেই শুরু হোক আমাদের সকলের নিরন্তর পথচলা। দিপু চৌধুরী আরও বলেন,আমরা চাই, উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির ধারা অব্যাহত থাকুক।

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সকল রাজনৈতিক সংকট ও অনিশ্চয়তার অবসানও ঘটুক দ্রুত। সংকীর্ণ ও দলীয় স্বার্থের ঊর্ধ্বে উঠে দেশের কল্যাণ-চিন্তায়, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ায় একমত হোন গণতান্ত্রিক সব রাজনৈতিক মহল। নেতিবাচক রাজনীতি চর্চার অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিএনপি ইতিবাচক ধারায় ফিরবে বলে আশা করি। আজ থেকে শুরু হওয়া ২০২২ সালের প্রতিটি মুহুর্ত যেন সুন্দর ও কল্যাণময় হয়। স্বাগত-২০২২। শুভ নববর্ষ।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী লায়ন ইকবাল হোসেন জুয়েল চৌধুরী,আ’লীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মুহিবুল হক চৌধুরী সুমিত, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম প্রধান, দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কাউছার আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মফিজুল ইসলাম,উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন,

উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবু, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোতালেব সরকার, পৌরসভার সাবেক কমিশনার খোকন প্রধান,ছেংগারচর পৌর= স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, পৌর আ’লীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া,যুবলীগ নেতা বদিউল আলম তপাদার, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন,ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন,

মতলব দক্ষিণ উপজেলা মহিলা আ’লীগের সভাপতি আছমা আক্তার আখি, ছেংগারচর পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী আক্তার,উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক আকলিমা আক্তার, যুবলীগ নেতা রিতু চৌধুরী,মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন চৌধুরীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ছেংগারচর পৌর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here