মতলব উত্তরে কলাকান্দা ইউনিয়ন যুবলীগ নেতা শাহিন সরকারের বাবা-মার কুলখানি অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের উত্তর দশানী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ শাহিন সরকার, সোহেল সরকার ও সারোয়ার সরকারের বাবা বিশিষ্ট সমাজ সেবক মরহুম তফাজ্জাল হোসেন সরকার ও মাতা মরহুমা নাছিমা বেগম ও ভাতিজা সদ্য প্রয়াত হামিম সরকারের কূলখানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের উত্তর দশানী তাদের গ্রামের বাড়িতে এ উপলক্ষে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল দোয়া ও মেজবানির আয়োজন করা হয়।

মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের আদর্শের সৈনিক যুবলীগ নেতা মোঃ শাহিন সরকার তার বাবা,মা ও ভাতিজা হামিম সরকারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সুষ্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে সবার কাছে দোয়া চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে দশানী আল-আমিন আলিম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক,ছাত্র,কলাকান্দা দশানী গ্রামের বিভিন্ন মসজিদের ইমাম, বিভিন্ন রাজ নৈতিক,সামাজিক,সুধিসমাজ,সাংবাদিক,জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও এলাকারগন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন। মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন, দশানী আল-আমিন বোরহানুল উলুম আলিম মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা মোঃ হাবীব উল্লাহ সরকার।  মোনাজাতে তাদের মরহুম বাবা-মা ও প্রয়াত আত্মীয় স্বজনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য মতলবের মাটি ও মানুষের নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে এবং গোটা মুসলিম উম্মাহর সুখ-সমৃদ্ধি ও দেশের সার্বিক কল্যাণ কামনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here