মতলব উত্তরে ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ মাসের কারাদন্ড

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে ইভটিজিং করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- ইসলামাবাদ গ্রামের রফিক প্রধনের ছেলে রহমত উল্লাহ (২৫)। অপর সহযোগী উত্তর টরকী গ্রামের খোকন সরকারের ছেলে ইমন (২৪) কে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে অভিযুক্ত রহমত উল্লাহ ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে বিভিন্ন সময় অশ্লীল গালিগালাজ ও কুপ্রস্তাব দিয়ে আসছিল।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে। পরে বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা নেতৃ ত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় ইভটিজিং বিষয়টি প্রমাণিত হওয়ায় রহমত উল্লাহ (২৫) কে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ও সহযোগী ইমন (২৪) কে ভবিষ্যতে খারাপ ছেলেদের সাথে মিশবেনা মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা জানান, ছাত্রীকে উত্যক্ত করায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here