শহীদ জিয়ার শাহাদাতবার্ষিকীতে অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন: আজাদ

0
জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকীতে অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন: আজাদ

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা এবং মহান স্বাধীনতা যুদ্ধের ঘোষক একজন বীর মুক্তিযোদ্ধা। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা হলে জিয়াউর রহমান দেশের সিপাহী জনতাকে নিয়ে বিপ্লবের মাধ্যমে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন।

১৯৭৮ সালে বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশে সুশাসন ফিরিয়ে আনেন। ১৯৮১ সালের ৩০মে কিছু দুস্কৃতিকারী ষড়যন্ত্রের মাধ্যমে এই দেশপ্রেমিক বীর সেনানীকে হত্যা করে আবারো দেশে দু:শাসন কায়েম করে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মহান এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি এবং শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারন করে আগামী দিনে গণতন্ত্র রক্ষার আন্দোলনে ঝাঁপিয়ে পরার প্রস্তুতি নিতে হবে।

আপনারা দোয়া করবেন প্রয়াত নেতা শহীদ জিয়াউর রহমানের জন্য যেনো আল্লাহ্ পাক উনাকে বেহেশত নসিব করে । আর দোয়া করবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার দেশ নায়ক তারেক রহমানের জন্য ।

শনিবার ( ৩০মে ) বিকেলে আড়াইহাজার পৌরসভার কৃষ্ণপুরা মুকুন্দী এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আড়াইহাজার পৌর যুবদলের উদ্যোগে অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here