বন্দর উপজেলা মডেল মসজিদ নির্মাণস্থল পরিদর্শণ করলেন প্রকল্প পরিচালক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নির্মাণাধীন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রস্থল পরিদর্শণ করেছেন ৫৬০ মডেল মসজিদ ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্প পরিচালক মুজিবুর রহমান সরকার। সোমবার বেলা ১২টায় তিনি মসজিদের নির্মাণস্থল ঘুরে ঘুরে দেখেন।

তিনি কাজের তদারকি নিয়েও খোঁজ-খবর নেন। পরিদর্শণ শেষে মুজিবুর রহমান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,প্রধাণমন্ত্রী শেখ হাসিনা সর্বক্ষেত্রে বাংলাদেশকে ডিজিটাল পর্যায়ে উপনীত করতে বদ্ধ পরিকর। তার সুচারু পরিকল্পনা সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন করতে যাচ্ছেন যা কি না পৃথিবীর ইতিহাসে বিরল। আমরা প্রধাণমন্ত্রী’র এ প্রকল্প বাস্তবায়নে সর্বদাই সচেষ্ট।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা মসজিদের পেশ ইমাম এবং উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ মফিজুল ইসলাম। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ নিজামউদ্দিন,মাহাবুব চৌধুরী প্রমুখ। প্রায় ৫০ শতাংশ জমির উপর নির্মিতব্য এ মসজিদটিতে ব্যায় ধরা হয়েছে প্রায় ১৫ কোটি টাকা। আগামী বছরের ২০ ডিসেম্বরের মধ্যে এটির নির্মাণ কাজ শেষ হওয়ার কথা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here