বরগুনা তালতলী ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ

0
বরগুনা তালতলী ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলী বাজার বহুমুখী সাধারণ ব্যবসায়ী সমিতিরনবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) উপজেলার মডেল মসজিদের হলরুমে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জানা গেছে, নির্বাচন কমিশনারের সদস্য মো: শাহিন আলমের পরিচালনায় তালতলী বাজার বহুমুখী সাধারণ ব্যবসায়ী সমিতির নির্বাচনের দায়িত্বেথাকা প্রধান নির্বাচন কমিশনার মাস্টার আবু সিদ্দিক এ শপথ বাক্য পাঠ করান।

নবনির্বাচিত কমিটির ২১ সদস্যের মধ্যে ২০জনই এ অনুষ্ঠানে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করেন। এ সময় তালতলী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ হারুন অর রশীদ খান, উপজেলা জামাতের আমীর মাওলানা আবদুল মান্নান, সমিতির সাবেক সাধারণ সম্পাদক গোলাম মাওলা ও মোঃ নূরুজ্জামান ফারুক, শিক্ষক নেতা মাস্টার আবদুল মজিদ, ছাত্রদল নেতা আতিকুর রহমান অসিম, মিয়া মোঃ রিয়াজসহ নির্বাচন কমিশনারের সদস্যবৃন্দ শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দীর্ঘ প্রায় ১৯ বছর পর চলতি বছরের গত ২৮ সেপ্টেম্বর তালতলী বাজার বহুমুখী সাধারণ ব্যবসায়ী সমিতির নির্বাচন শতষ্ফুর্তভাবে অনুষ্ঠিত হয়েছে। এবারের নির্বাচনেও আগের নির্বাচিত সভাপতি তালতলীর গণমানুষের নেতা মাহবুবুল আলম মামুন নির্বাচিত হওয়ায় তাকে বিভিন্ন মহল থেকে সোস্যাল মিডিয়া  ফেইসবুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মধ্যবর্তী ১৯ বছরের মধ্যে ২০০৯ সাল থেকে ২০১৮সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন ততকালিন উপজেলা চেয়ারম্যান ও সাবেক যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মিন্টু, এরপর ২০১৯সাল থেকে ২০২৪ সালের এ পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ততকালিন উপজেলা চেয়ারম্যান মোঃ রেজবী উল কবির জোমাদ্দার। ২০০৬ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত প্রায় ৩ বছর এ সমিতির কার্যক্রম ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here