চাষাড়ার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া ও কাঙ্গালী ভোজ

0
চাষাড়ার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া ও কাঙ্গালী ভোজ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা// নারায়ণগঞ্জের উত্তর চাষাড়াস্থ চকলেট ফ্যাক্টরী এলাকায় যুবনেতা মুরাদ হোসেনের উদ্যোগে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

গতকাল ৭ আগষ্ট (বুধবার) দুপুরে নগরীর উত্তর চাষাড়ার চকলেট ফ্যাক্টরী মোড় এলাকায় যুবনেতা ও নাট্যকর্মী মুরাদ হোসেনের উদ্যোগে এবং এলাকাবাসীর সহযোগীতায় সম্প্রতী সময়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে দেশের নিহত সকল ছাত্র জনতার আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। এসময় দোয়া মাহফিলের দুঃস্থ্যদের মাঝে উন্নত মানের খাবার বিতরন ও কাঙ্গালী ভোজের উদ্বোধন করেন ফতুল্লা থানা বিএনপির সহ সভাপতি কবীর প্রধান।

আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান মোঃ সোবাহান বেপারী, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি এড. মোঃ সাহিদুল ইসলাম টিটু, জেলা শিল্পকলা একাডেমির অভিনয় বিভাগের প্রশিক্ষক আবু হানিফা মাছুম, যুবনেতা মোঃ জুলহাস, ফারুক হুসাইন,সৃস্টি গ্রুপ থিয়েটার ও সেবা সংস্থার সাধারন সম্পাদক মোঃ মোক্তার হোসেন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, এলাকার গন্যমান্য ব্যক্তি এবং যুব সমাজেরনেতাকর্মীরা।

অনুষ্ঠানে বক্তারা দেশের এই ক্রান্তিকালে সকলকে ধৈর্য্য ধারন এবং দেশের সম্পদ ও জানমাল রক্ষায় নারায়ণগঞ্জ সহ দেশ বাসীকেসজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান যাতে করে দ্রুততম সময়ে বাংলাদেশ আবার ঘুরে দাঁড়াতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here