দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই আহত চার

0
দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই আহত চার

প্রেসনিউজ২৪ডটকমঃ ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে গরু বোঝাই নসিমনের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন গরু ব্যবসায়ী নিহত ও গুরুত্বর আহত হয়েছেন ৪ জন। ৫ জুলাই (শুক্রবার) দুপুর ২ টা ৩০ মিনিটে দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনের সন্নিকটে ফুলবাড়ী থেকে ছেড়ে যাওয়া ট্রাকের সাথে দিনাজপুর আমবাড়ীহাট থেকে ছেড়ে আসা গরু বোঝাই নছিমনের সাথে মুখোমুখি সংর্ঘষে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নওনা গ্রামের আমান (৪৫) পিতা অজ্ঞাত এবং একই উপজেলার পারুইল গ্রামের আঃ রাজ্জাক এর ছেলে মেনহাজুল (৪০)। দুর্ঘটনার পরপরেই ফুলবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আহতের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করান। পরে আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

নসিমনে থাকা নয়টি গরুর মধ্যে একটি গরু মারাত্মক আহত হলে সেখানেই জবাই করা হয় এবং অপর গরুগুলো আঘাত পেয়ে রাস্তায় পড়ে ছিল। দূর্ঘটনায় আহতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নওনা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে জয়নাল হোসেন (৬০) ও শরিফুলের ছেলে নজরুল, পারুইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে ফরিদ (৪৫), সাবু বাজারের জাহিদুলের ছেলে রবিউল।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান বলেন, ট্রাকের সাথে গরু বহনকারী নসিমনের মুখোমুখি সংঘর্ষ হলে দুইজন ঘটনাস্থলে নিহত হন এবং ৪ জন আহত হয়েছেন। নিহতের সুরতহাল সম্পন্ন হয়েছে এবং তদন্ত করে সড়ক আইনে মামলা করা হবে। দূর্ঘটনার সময় মূষুলধারে বৃষ্টি পড়ছিল।

এসময় রাস্তার উভয়পাশের্^ যানবাহন আটকে যায়। প্রায় ২ ঘন্টা পর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় দূর্ঘটনায় কবলিত ট্রাক ও নসিমন সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here