বন্দর নবীগঞ্জ গার্লস স্কুল শাখার নির্বাচনে বাবু-সবুজ জয়ী

0
বন্দর নবীগঞ্জ গার্লস স্কুল শাখার নির্বাচনে বাবু-সবুজ জয়ী

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বন্দরে দীর্ঘ ছয় বছর পর নবীগঞ্জ স্কুল শাখার নির্বাচন ২৪জুন সোমবার অত্যন্ত উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। নির্বাচনে অভিভাবক প্রার্থী হিসাবে ৩নং ব্যালটধারী প্রার্থী রিফাত হোসেন বাবু সর্বোচ্চ ৫শ’৫১ভোট পেয়ে এবং তার চেয়ে ১শ’৬৭ ভোট কম পেয়ে ২নং ব্যালটধারী প্রার্থী আরিফুর রহমান সবুজ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

৩শ’৩৮ ভোট সংগ্রহ করে তৃতীয় অর্থাৎ জয়লাভে ব্যর্থ হন ১নং ব্যালটধারী প্রার্থী মোঃ আজিজুল হাকিম। নির্বাচনে প্রথম স্থানে বিজয়ী হিসাবে রিফাত হোসেন বাবু বলেন, আমি নবীগঞ্জ স্কুলের শিক্ষার মান উন্নয়নে কাজ করবো। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আপনাদের মুল্যবান ভোট দিয়ে নির্বাচিত করায় সত্যি আমি আপ্লুত।

দোয়া করবেন আমি যেন স্কুলের পড়া লেখার মান উন্নয়ন কাজ করতে পারি এবং নবীগঞ্জ স্কুলে ইভটিজিংয়ের বিরুদ্ধে কাজ করবো। বিদ্যালয়ের শৃঙ্খল পরিবেশ সমুন্নত রাখার চেষ্টা করবো। তিনি আরো বলেন আমার সাথে যারা নির্বাচিত হয়েছে আমি তাদেরকে সাথে নিয়েই স্কুলের সকল সমস্যা সমাধানের চেষ্টা করবো।

সর্বমোট ১হাজার ৫০জন ভোটারের মধ্যে ৭শ’৯৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত টানা ৮ ঘন্টার এ নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালণ করেন বন্দর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সরকার আশ্রাফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here