দশম বছরে পা রাখলো “টুডে টাইমস”

0
দশম বছরে পা রাখলো “টুডে টাইমস”

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: ৯ পেরিয়ে ১০ম বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম জনপ্রিয় গণমাধ্যম টুডে টাইমস। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় অবস্থিত টুডে টাইমস কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে প্রতিষ্ঠানটি। এসময় প্রতিষ্ঠানটির বিভিন্ন বিভাগে কর্মরত সাংবাদিক ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

গতবৃহস্পতিবার দুপুর থেকে রাত ৯ টা অব্দি বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক সহ লেখক ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানাতে টুডে টাইমস কার্যালয়ে আসেন। ২০১৪ সালের ১৬ ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবসে বিজয়ের চেতনা ধারণ করে যাত্রা শুরু করে টুডে টাইমস। দীর্ঘ ৯ বছর ধরে দেশ-বিদেশের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে ইতোমধ্যে পাঠক ও দর্শকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন আগত অতিথিরা।

আগামী বছর থেকে আরো জোরালো ভাবে সক্রিয় কার্যক্রম পরিচালনা করার কথা জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার, টুডে টাইমস এর প্রকাশক ও সম্পাদক তানজিমুল হাসান মায়া’জ । তিনি বলেন, একমাত্র বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকের কাছে আরো সহজে পৌঁছে দিতে আমারা কাজ করে যাচ্ছি। পোর্টালটি ইংরেজি মাধ্যম হওয়ায়, যাত্রা শুরুর পর থেকে এখন পর্যন্ত প্রায় ১২৫ টিরও বেশি দেশের পাঠকরা নিয়মিত টুডে টাইমসে প্রকাশিত বিভিন্ন সংবাদ পাঠ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here