ঢাকা কলেজ এইচ এস সি ৯৫ সোসাইটির বাৎসরিক নির্বাচন আগামী শনিবার।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঢাকা কলেজ এইচ এস সি ৯৫ সোসাইটির বাৎসরিক নির্বাচন আগামী ২২/৬/২০১৯, শনিবার, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। গতকাল নির্বাচন পরিচালনা কমিটির মিটিং শেষে একথা জানানো হয়। গতকাল উক্ত সভায় উপস্থিত ছিলেন জনাব মুহিব ইকবাল, রাশেদুল ইসলাম, আহসান কবির ও প্রেস নিউজ ২৪ এর প্রধান উপদেষ্টা এডভোকেট মোহাম্মদ মাহবুবুর রহমান খান।উক্ত ডিসি এইচ এস সি ৯৫ সোসাইটির নির্বাচনী সিডিউল প্রকাশ হয়েছে ।

নিন্মোক্ত সময় সূচী অনুযায়ী ভোট গ্রহণ করা হবে। ইতিমধ্যে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়ছে। ১.চূড়ান্ত ভোটার লিস্ট প্রকাশ ১৭/৬/১৯. ২.নমিনেশন পেপার সংগ্রহ ও জমা ১৭ জুন – ২০ জুন ২০১৯. ৩.প্রার্থীতা প্রত্যাহার ২১/৬/২০১৯. ৪. ভোট গ্রহন ২২/৬/২০১৯. নমিনেশন ফরম অনলাইনে পাওয়া যাবে, গ্রুপে, ম্যাসেন্জার এবং সোসাইটি পেইজে।এছাড়াও সংগ্রহ করা যাবে ঃ ১.ডাচ বাংলা ব্যাংক, মগবাজার শাখা ২.রুম নং ২০৬, এ কে ফজলুল হক ভবন,সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন।

স্বাক্ষরিত নমিনেশন ফরম ঐ ২ ঠিকানায় জমা দিতে হবে ১৭/৬/১৯-২০/৬/১৯ তারিখের মধ্যে। ভোট সরাসরি ও ইলেকট্রনিক মাধ্যমে প্রদান করা যাবে। যেকোন প্রয়োজনে যোগাযোগ ঃ ০১৭৭৭০০৯৯৫৫, ০১৭১১৪৬৫৮৬২, ০১৭১১৪৮৭২৫১, ০১৭৪৩১৩১৩১৩।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here