মতলব উত্তরে সাঁতার প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র ও পুরষ্কার বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাঁতার প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১-২০২২এর আওতায় সাঁতার প্রশিক্ষনার্থীদের মাঝে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

২৮ মে শনিবার দুপরে মতলব উত্তর উপজেলা ক্যাম্পাসের পুকুরে সাঁতার প্রশিক্ষনের পর উপজেলা সভাকক্ষে আলোচনা সভা, সনদপত্র ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগীতায় এই প্রশিক্ষনে প্রশিক্ষক হিসাবে ছিলে সাবেক জাতীয় সাঁতারু বীর মুক্তিযোদ্ধা সানাউল্লাহ খান।

চাঁদপুর জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা স্কাউটের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা একাডেমীক সুপারভাইজার সাইফুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক একেএম আজাদ। সাঁতার প্রশিক্ষনে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here