ছেংগারচরে আর্জেন্টিনা সমর্থকগোষ্টি ও ব্রাজিল সমর্থকগোষ্ঠির প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

0
ছেংগারচরে আর্জেন্টিনা সমর্থকগোষ্টি ও ব্রাজিল সমর্থকগোষ্ঠির প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যারয় মাঠে বুধবার বিকেলে আর্জেন্টিনা সমর্থকগোষ্টি ও ব্রাজিলের সমর্থকগোষ্ঠির মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তিন ম্যাচ সিরিজের প্রীতি ফুটবল ম্যাচ-এ চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠি। খেলা শেষে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুরস্কার বিতরণ করেন ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ছেংগারচর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এন্ড ডায়াবেটিক সেন্টারের পরিচালক সার্জেন্ট (অবঃ) মোঃ আমান উল্লাহ সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক মোঃ আবুল কামাল আজম শিকদার।

ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরনী ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ কামাল হোসেন খান, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ নাজমুল খান,ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক মোঃ আবুল কালাম। শেষে চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠি ও রার্নাসআপ ব্রাজিলের সমর্থকগোষ্ঠি খেলোয়াড়দের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here