মুস্তাফিজুরের জোড়া আঘাতে শুরুতে বিপর্যয়ে ক্যারিবিয়রা, মিরাজের সেঞ্চুরি

0
মুস্তাফিজুরের জোড়া আঘাতে শুরুতে বিপর্যয়ে ক্যারিবিয়রা, মিরাজের সেঞ্চুরির

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশের দেওয়া রানের পাহাড় মোকাবেলা করতে এসে শুরুতেই ধাক্কা খেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের একমাত্র পেসার মুস্তাফিজুর রহমানের জোড়া আঘাতে শুরুতে বিপর্যয়ে পড়ে সফরকারীরা। পরে অবশ্য ক্রেইগ ব্র‌্যাথওয়েটের প্রতিরোধে ধাক্কা কাটিয়ে দিন শেষে করে ক্যারিবিয়রা।

আজ বৃহস্পতিবার চট্টগ্রামের সাগরিকায় বাংলাদেশের দেওয়া ৪৩০ রানের লক্ষ্যে ব্যাট করতে আসে দুই ক্যারিবিয় ওপেনার ক্রেইগ ব্র‌্যাথওয়েট ও জন ক্যাম্পবেল। দলীয় ১১ রানের মাথায় ক্যাম্পবেলকে ফিরিয়ে দিয়ে শুরুকে ব্রেক থ্রো এনে দেন মুস্তাফিজ। পঞ্চম ওভারের চতুর্থ বলে এলবিডাব্লিউর আবেদন করেন মুস্তাফিক। কিন্তু তার আবেদনে আম্পায়ার শরফউদ্দৌলা সাড়া না দিলে রিভিউ নেয় বাংলাদেশ, তাতে সিদ্ধান্ত পাল্টাতে আউট দিতে দেন তিনি। পরের বলে শেন মোসলেকে বিরুদ্ধে আবারও লেগ বিফোরের জন্য জোরালো দাবি জানান বাঁহাতি এই পেসার। এবার তাতে সাড়া দিয়ে আউট দেন শরফউদ্দৌলা। কিন্তু রিভিউ নিয়ে উইকেট বাঁচান মোসলে।
মুস্তাফিজের বলেই দু’বার রিভিউর কারণে বেঁচে যান উইন্ডিজ ব্যাটসম্যান মোসলে। তার মধ্যে বাংলাদেশ একবার এবং ক্যারিবিয়ানরা একবার রিভিউ নেয়। তবে তৃতীয়বারে আর বাঁচতে পারেননি তিনি। ২ রান করেই লেগ বিফোরের শিকার হয়ে সাজঘরে ফেরেন তিনি। তবে একপাশ আগলে রেখে এনক্রুমাহ বোনারকে সঙ্গে নিয়ে রানের চাকা এগিয়ে নিতে থাকেন ব্র‌্যাথওয়েট। দু’জনের প্রতিরোধে দুই উইকেট হারিয়ে ৭৫ রান নিয়ে দিন শেষে করে উইন্ডিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here