অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী, মাহমুদুল হাসান জয় ও শামীমকে চাঁদপুরে ফুলেল সংবর্ধনা । 

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন চাঁদপুর প্রতিনিধি : অনুর্ধ্ব-১৯  বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে তাৎক্ষণিক সংবর্ধনা দিয়েছে চাঁদপুরের জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন চাঁদপুরের (ভারপ্রাপ্ত) জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এছাড়াও চাঁদপুর ক্রিকেট উপ-কমিটি, চাঁদপুর জেলা আইনজীবী সমিতি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর ফটোজার্নালিষ্ট এসোসিশেন দুই খেলোয়াড়কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে অনুভুতি প্রকাশ করেন।

 উপস্থিত ছিলেন চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল ইসলাম, ইমরান-মাহমুদ-ডালিম, সেলিনা আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী, ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক শেখ আবদুল মোতালেব প্রমুখ।

এর আগে শামীম ও জয় ঢাকা থেকে লঞ্চযোগে চাঁদপুরে আসলে সর্বস্তরের জনসাধারন তাদেরকে লঞ্চঘাটে ফুল দিয়ে বরণ করেন।  অপরদিকে দুপুরে তাদেরকে নিজ উপজেলা ফরিদগঞ্জে উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও উপজেলা ক্রীড়া সংস্থা।
অনুভুতি ব্যক্ত করতে গিয়ে শামীম ও জয় বলেন, বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনে তারা খুবই আনন্দিত। প্রশাসন ও ক্রীড়া সংস্থার তাৎক্ষনিক সংবর্ধনায় তার খুবই উৎসাহিত। ভবিষ্যতে আলো ভাল করার জন্য তারা সকলের দোয়া কামনা করেন।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here