শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বাহাদুরপুর ৪-৩ গোলে আদুরভিটিকে পরাজিত করে সেমিফাইনালে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ  মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ছেংগারচর পৌর ক্রীড়া পরিষদ কর্তৃক আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের তৃতীয় কোয়াটার ফাইনাল খেলায় মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর ফুটবল একাদশ উপজেলার ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ডের আদুরভিটি গৈপুর ইয়াংম্যান্সস ক্লাবকে ট্রাইবেকারে ৪-৩ গোলের পরাজীত করে জয়লাভ করেছে। এ খেলায় জয়লাভ করায় মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর ফুটবল একাদশ সেমিফাইনালে খেলার গৌরব অর্জন করেছে। সেমিফাইনালে তারা আরেক শক্তিশালী বারআনীর সাথে মোকাবেলা করবে।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ও উত্তেজনাপূর্ন এ ম্যাচটি নির্ধারিত সময় ৩-৩ গোলে ড্র থাকায় হাইভোল্ডেজ ক্লাসিকেল এ ম্যাচটি গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে প্রথমে উভয় দল ৫টি করে পেনাল্টি শট থেকেও উভয় দল ৩ টি করে গোল করায় এখানেও থাকে ড্র। ফলে সাডেন-ডে গড়ায় খেলাটিট। পরে সাডেন-ডে এ শক্তিশালি বাহাদুরপুর একাদশ ১টি পেনাল্টি শট থেকে গোল করতে পারলেও তাদের আরেক শক্তিশালী আদুরভিটি গৈপুর ইয়াংম্যান্সস ক্লাব সাডেন-ডেতে গোল করতে ব্যর্থ হয়। ফলে বাহাদুরপুর একাদশ ৪-৩ গোলে জয় লাভ করে।বুধবার (৪ডিসেম্বর) বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর উচ্চ বিদ্যালয় মাঠে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়। বিজয়ী মোহনপুর ইউনিয়নের বাহাদুর ফুটবল একাদশ দলের টিম ম্যানেজার ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও মোহনপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বাবুল প্রধান ও সহকারী টিম ম্যানেজার ছিলেন মোঃ রবিন প্রধান এবং মোঃ রনি প্রধান।  বিজিত দল আদুরভিটি গৈপুর ইয়াংম্যান্সস ক্লাব এর টিম ম্যানেজার ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আক্তার মুফতি, ও সহকারী টিম ম্যানেজার ছিলেন ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী। এবং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ লিটন ঢালী। খেলার ধারাবিবরণীতে ছিলেন, সাংবাদিক মোঃ কামাল হোসেন খান ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ শাহিন আলম প্রধান।
তবে এ ম্যাচটি খেলার শুরু থেকে শেষ পর্যন্ত আক্রমন এবং পাল্টা আক্রমনের মধ্যে অনুষ্ঠিত হয়। উভয় দলে ৬জন করে বিদেশী খেলায়াড়সহ সব খেলোয়াড়ই ছিলো ঢাকার নামকরা বিভিন্ন ক্লাবের।

এ দিকে মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর ফুটবল একাদশ বনাম আদুরভিটি গৈপুর ইয়াংম্যান্সস ক্লাব এর মধ্যকার খেলা দেখতে হাজার হাজার ফুটবল প্রেমি দর্শকরা মাঠে উপস্থিত ছিলেন খেলা দেখার জন্য। প্রমিলা দর্শকরাও এসেছিলেন খেলা দেখার জন্য। মাঠে চতুরদিকে গ্যালারি ছিলো একেবারে কানায় কানায় পরিপূর্ন। মাঠের আশেপাশের ভবনগুলোর ছাদেও ছিলো প্রচুর দর্শক। একেবারে তিল ধারনের ঠাই ছিলোনা। মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত হাইভোল্ডেজ ম্যাচিটি উপভোগ করেন। খেলাটি চলাকালীন সময়ে তিনি উপস্থিত হাজার হাজার দর্শকদের উদ্ধেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এসময় মতলব উত্তর থানার ওসি তদন্ত মোর্শেদুল আলম ভুইয়া, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক অ্যাড.মোহসিন মিয়া মানিক, উপদেষ্টা ও ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এনামুল আলম সিদ্দিকী দুলাল, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, টুর্নামেন্ট কমিটির সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আল-মাহমুদ টিটু মোল্লা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ, টুর্নামেন্ট কমিটির সদস্য মোঃ আবু জাফর সরকার ডালিম, পৌর আ’লীগের যুগ্ম-সসম্পাদক রতন ফরাজী,ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র মোঃ বোরহান উদ্দিন প্রধান, বিশিষ্ট সমাজ সেবক মোসলেম উদ্দিন খান, টুর্নামেন্ট কমিটির সদস্য ও পৌর যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ আবুল ফরাজী, সাধারণ সম্পাদক মোঃ জামান সরকার, টুর্নামেন্ট কমিটির সদস্য মাহাবুব আলম বাবু, মোঃ আরিফ উল্লাহ সরকার,টুর্নামেন্ট কমিটির সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর আঃ মান্নান বেপারী, টুর্নামেন্ট কমিটির সদস্য ইবনাল মঈন আহম্মেদ রিপন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আরিফ সিকদার, টুর্নামেন্ট কমিটির সদস্য মোঃ ওমর খান, মোঃ শাহাদাত হোসেন, মোঃ নাজমুল খান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ শেখ ফরিদ বেপারী,টুর্নামেন্ট কমিটির সদস্য ও পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সরকার, মোঃ চাঁম মিয়া সরকার, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ আবুল কামাল আজম সিকদার, মোঃ হাসান সরকার,মোঃ শরীফুল ইসলাম, মোঃ লিটন ঢালী, কেরামত উল্লাহ সরকার, হিমেল, ইব্রাহিম লস্কর, মোঃ ইউসুফ বেপারী,ইব্রাহিম লস্কর, মোঃ ইউসুফ লস্কর, মোঃ আবুল কালাম মাস্টার,প্রমূখ উপস্থিত ছিলেন।

খেলা শেষে ছেংগারচর বাজার মায়ের দোয়া রেক্সিন হাউজ ফারুক ফরাজীর এর পক্ষ থেকে পুরস্কার বিজয়ী এবং বিজিত দলের টিম ম্যানেজার হাতে পুরস্কার তুলে দেন মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা। আজ বৃহস্পতিবার চতুর্থ কোয়াটার ফাইনাল খেলায় ছেংগারচর পৌরসভার ঠাকুরচর বনাম বড় মরাধন একাদশের মধ্যে সর্বশেষ কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here