আজ বাংলাদেশের সামনে ইতিহাস গড়ার হাতছানি।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ রবিবার টিম বাংলাদেশের সামনে ইতিহাস গড়ার হাতছানি। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে ভারতে বিপক্ষে জিতলেই এই অর্জন লাভ করবে টাইগাররা। ভারতের নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি।

প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়ে ছিলো বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ম্যাচে হেরে যায় টাইগাররা। ফলে তিন ম্যাচ সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছে ট্রফি নির্ধারণী। এতে যারা জিতবে তারাই শিরোপায় চুমু আঁকবে।

শেষ ম্যাচ জিতে সিরিজ ঘরে তুলতে চায় বাংলাদেশ। এজন্য একাদশে পরিবর্তন আনতে পারে টিম ম্যানেজমেন্ট। ভালো খেলা পেসার আল-আমিন হোসেন বাদ পড়তে পারেন। তার জায়গায় ঢুকতে পারেন স্পিনার আরাফাত সানি। এ সিরিজে এখন পর্যন্ত কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি।

দীর্ঘ চার বছর ফিরে প্রথম টি-টোয়েন্টিতে বোলিংটা ভালোই করেন আল-আমিন। তবে দ্বিতীয় ম্যাচের শেষ ওভারে খারাপ পারফর্ম করায় বাদ পড়ছেন ডানহাতি পেসার। তবে বাজে পারফরম করেও অভিজ্ঞতা ও কন্ডিশনের কারণে টিকে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম। ব্যাটিং অর্ডারেও আসতে পারে পরিবর্তন। মোসাদ্দেক হোসেন সৈকতের বদলে মাঠে দেখা যেতে পারে মোহাম্মদ মিঠুনকে।

এটি জিততে পারলে পঞ্চম দল হিসেবে ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জয়ের কীর্তি গড়বে বাংলাদেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here