ভোলায় বিএনপির লিফলেট বিতরণ

0
ভোলায় বিএনপির লিফলেট বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃভোলা প্রতিনিধি: দেশ বাঁচাও, মানুষ বাঁচাও, এই স্লোগানে ভোলায় বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেছেন। দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ (১৮ ফেব্রুয়ারী) রোববার বেলা ১১ টার দিকে ভোলা শহরের মাহাজনপট্রি এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়।

ভোলা জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর ও সদস্য সচিব রাইসুল আলমের নেতৃত্বে লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা সদর রোডের বরিশাল দালান পর্যন্ত এলে এসএসসি পরীক্ষা চলার কথা বলে পুলিশ তাদেরকে আটকে দেয়। ফলে বিএনপি নেতাকর্মী সেখানেই লিফলেট বিতরণ কর্মসূচি শেষ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, মো. কবির হোসেন, সদস্য ইয়ারুল আলম লিটন, লোকমান গোলদার ও আবু সুফিয়ান নোমান, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদ, সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, সহ-সভাপতি রবিন চৌধুরী, শ্রমিক দলের সভাপতি শহিদুল ইসলাম মানিক, সম্পাদক তানভীর তালুকদার, ভোলা সদর উপজেলা যুবদল নেতা বিল্লাল হোসেন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার, জেলা ছাত্রনেতা নূর মোহাম্মদ রুবেল ও মোঃ ইব্রাহিম প্রমূখ। কামরুজ্জামান শাহীন/ভোলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here